1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন অপু বিশ্বাস

  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২১৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে একের পর এক নতুন নায়কদের সঙ্গে কাজ করছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেই ধারাবাহিকতায় এবার এ প্রজন্মের নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি। ছবির নাম ‘প্রেম প্রীতির বন্ধন’। এটি পরিচালনা করবেন সোলায়মান আলী লেবু। ছবিটি প্রযোজনা করবে উপমা কথাচিত্র। সোমবার এফডিসিতে ৯ নম্বর ফ্লোরে হয়ে গেল ‘প্রেম প্রীতির বন্ধর’-এর শুভ মহরত। এর পরই শুরু হয় শুটিং। প্রথম লটে টানা ১২ দিন শুটিং হবে। এরপর একটা বিরতি দিয়ে কুষ্টিয়ায় শুরু হবে ছবির বাকি অংশের কাজ। চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে জয় চৌধুরীর এটি প্রথম ছবি হতে চলেছে। হালের জনপ্রিয় এই নায়ক জানান, ‘প্রেম প্রীতির বন্ধন’ সোশ্যাল রোমান্টিক একটি গল্পে নির্মিত হচ্ছে। এর জন্য নিজেকে নতুন করে তৈরি করেছি। ছবিটা যেন দর্শক পছন্দ করে, ঠিকভাবে তাদের কাছে পৌছায়, সেই চেষ্টার কোনো কমতি থাকবে না।

‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিতে জয় চৌধুরী ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করবেন আমান রেজা, মিশা সওদাগর, তাহমিনা মৌ, এল আর খান, হারুন কিসিঞ্জার, ববি, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..