1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইংল্যান্ডকে ১৬৯ রানের টার্গেট দিলো ভারত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ২৩৪ বার পঠিত

অনলাইন ডেস্ক::টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম আসরের চ্যাম্পিয়ন ভারত। আর ইংল্যান্ড শিরোপা জিতেছিল ২০১০ সালের বিশ্বকাপে। এবার অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসরে সেমিফাইনালে মুখোমুখি হয়েছে দুই দল। প্রথমে ব্যাটিংয়ে নেমে বিরাট কোহলি ও হার্দিক পান্ডিয়ার ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৮ রান করেছে ভারত। ফলে ইংল্যান্ডকে ১৬৯ রানের কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলো রোহিত শর্মার দল।

আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) অ্যাডিলেড ওভালে দ্বিতীয় সেমিফাইনালে টস হেরে ব্যাটিংয়ে নামে ভারত। ইনিংসের দ্বিতীয় ওভারেই ওপেনার লোকেশ রাহুলের উইকেট হারায় ভারত। ক্রিস ওকসের বলে উইকেটের পিছনে বাটলারের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ৫ রান করেন এই ব্যাটার।

এরপর অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলি কিছুটা দেখেশুনে ব্যাট করতে থাকেন। যার ফলে পাওয়ার প্লেতে মাত্র ৩৮ রান তুলতে পারে তারা। পরে হাত খুলে মারার চেষ্টা করেন রোহিত। কিন্তু দলীয় ৫৬ রানে ব্যক্তিগত ২৭ রান করে বিদায় নেন রোহিত। তাকে ফেরান ক্রিস জর্দান।

হার্ডহিটার সূর্যকুমার যাদবও আজ বেশিক্ষণ টিকতে পারেননি। ১০ বলের ইনিংসে সমান একটি করে চার-ছক্কায় ১৪ রান করে সাজঘরের পথ ধরেন বর্তমান সময়ের সেরা ব্যাটার।

হার্দিক পান্ডিয়া ব্যাটিংয়ে নামার পরে কিছুক্ষণ বল দেখেশুনে খেলেন। কিন্তু দলীয় একশো রান পার হওয়ার পর তিনি ব্যাটিং তাণ্ডব চালান। অন্যদিকে কোহলি বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৪০০০ রানের মাইলফলক ছুঁয়ে ফেলেন কোহলি। ধারাবাহিক ফর্মে থাকা কোহলি আজও ফিফটি তুলে নেন। তবে ৪০ বলে পূর্ণ ৫০ রান করেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..