1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ঢাকায় দেশবিরোধী চক্রান্তকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১১৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট::

বিদেশে বসে মহান স্বাধীনতা ও দেশবিরোধী চক্রান্তকারীদের বিচারের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে “চেতনায় ৭১” নামের একটি সংগঠন।

আজ বৃহস্পতিবার বেলা ২ টায় সংগঠনের সভাপতি ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য জীবন রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক, ছাত্রলীগ নেতা মো বেলাল হোসাইনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন  ঢাকা জজকোর্টের আইনজীবী এডভোকেট মনির হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক মো মিজানুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সৈকত হাসান, এ.জে শাহীন আদর, জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারন সম্পাদক, ঢাকা বিশ্বিবদ্যালয় ছাত্রলীগের উপ সম্পাদক জানে আলম জনি, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রেজাউৱ করিম রেজা, ঢাকা মহানগর দক্ষিণ নবীন লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মোল্লা, ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা শাহরিয়ার শাওন প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত শিবিরের পলাতক নেতা কর্মী এবং গুটি কয়েক সাংবাদিক বিদেশে বসে বাংলাদেশ সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আন্তর্জাতিকভাবে অপপ্রচার চালাচ্ছে। আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও বিভিন্ন মিডিয়ার মাধ্যমে  তাদের এই অপপ্রচার লক্ষ্য করে আসছি। বিশেষ করে যুক্তরাষ্ট্রে ও যুক্তরাজ্য থেকে সাংবাদিক ইলিয়াস হোসেন, তাসনিম খলিল, এবাদুর রহমান, মুসলিম খান, সৈয়দ মোজাক্কির আহমদ, মো আসয়াদুল হক, ইউসুফ আল আজাদ, মোর্শেদ আহমদ খান, শেখ আবুল ফাত্তাহ, আলী হোসাইন, শাহীন আহমদ, মির্জা এনামুল হক, কয়ছর আহমদ চৌধুরীসহ বিশাল এক চক্র বাহিনী বিদেশে বসে দেশের বিরুদ্ধে বিভিন্ন  চক্রান্ত করে প্রতিনিয়ত দেশের সম্মান আন্তজার্তিক মহলে প্রশ্ন বিদ্ধ করছে। আমরা জানতে পেরেছি বাংলাদেশের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। দেশে এনে তাদেরকে আইনের কাঠগড়ায় দাঁড় করিয়ে বিচারের দাবি জানান বক্তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..