1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

কুলাউড়ার শরীফপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ছাত্রদল নেতা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৬৩ বার পঠিত

প্রনীত রঞ্জন দেবনাথ :: একটি সভা শেষে বাড়ি যাওয়ার পথে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে সিলেট মহানগর ছাত্রদল নেতা আবুল হোসেন এখন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে পরিবারের পক্ষ থেকে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা হয়েছে। মামলার আসামীরা পলাতক থাকলেও নির্যাতিতকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। গত ১৫ মে শনিবার রাত সাড়ে ১০ টায় এ ঘটনাটি ঘটে।
জানা যায়, খেলোয়াড় কল্যাণ সমিতির একটি সভা শেষে চাচাতো ভাইয়ের সঙ্গে কুলাউড়ার শরীফপুরের বটতলা বাজার থেকে মোটরসাইকেলে নিজ বাড়িতে যাওয়ার পথে চাঁনপুর গ্রামে রাস্তায় বাঁশ ফেলে সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে। পূর্ব বিরোধের জেরে সন্ত্রাসীরা ধারালো অস্ত্রের আঘাতে সিলেট মহানগর ছাত্রদল নেতা আবুল হোসেন (৩২) এর মাথা ও ডানহাতের আঙ্গুল ভেঙ্গে ফেলে। এসময় সন্ত্রাসীদের হামলায় মোটরসাইকেল চালক আলফাজ (৩০) এর শরীরের বিভিন্ন অংশেও আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আবুল হোসেন সিলেট মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি এবং এলাকায় সমাজকর্মী হিসাবে পরিচিত। এঘটনায় আলফাজ মিয়া বাদী হয়ে ৭ জনকে আসামী করে গত ১৭ মে কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন আবুল হোসেন বলেন, একই এলাকার হাবিবুর রহমান শিপু, সজিব মিয়া, সিয়াম আলী, আল-আমীন সহ একটি সন্ত্রাসী চক্র পূর্বপরিকল্পিতভাবে রাস্তা গতিরোধ করে। এরপর রামদা দিয়ে মাথায় কূপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম ও হাতের আঙ্গুল ফেলে ফেলে। আমার মাথার অবস্থা ভালো নয় এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যেতে হবে। হামলাকারী সন্ত্রাসীদের কেউই এখনও গ্রেফতার হয়নি। উপরন্ত পাল্টা হুমকি দিচ্ছে বলে তিনি দাবি করেন।
এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন, এ ঘটনায় সোমবার থানায় মামলা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..