1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট বিভাগীয় সাহিত্য ও সাংস্কৃতিক মহাসম্মেলন ২০২২ইং রেজিষ্ট্রেশন চলছে

  • আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৩৮৮ বার পঠিত

সাকেরা বেগমঃ বাংলাদেশ পোয়েটস ক্লাব সিলেট জেলা ও মহানগর কমিটি কর্তৃক আয়োজিত “সিলেট বিভাগীয় সাহিত্য ও সাংস্কৃতিক মহাসম্মেলন ২০২২ইং” দুই দিনব্যাপী আগামী ২ ও ৩ ডিসেম্বর শুক্র ও শনিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত হবে। সারা দেশের বিভিন্ন জেলা থেকে কবি লেখকগণ অংশ নিতে নাম তালিকাভুক্ত করছেন। আপনিও অংশ নিতে আগ্রহী হলে কিংবা মৌলভীবাজার জেলা শাখার মাধ্যমে রেজিষ্ট্রেশন করতে চাইলে এক কপি রঙিন ছবি ও এনআইডি কার্ডের উভয় পৃষ্ঠার ছবি এবং মোবাইল নম্বর বাংলাদেশ পোয়েটস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি কবি মোঃ সালেহ আহমদ (স’লিপক) এর সাথে সরাসরি কিংবা ০১৭১১-১৭৫৯৪৩ (ওয়ার্সআপ) নাম্বারে যোগাযোগ করে পাঠিয়ে দিন।
শিল্প সাহিত্য ও শিল্প সংস্কৃতি প্রেমী যে কোন পেশার লোক এই অনুষ্ঠানে যোগদান করতে পারবেন। নিবন্ধন চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। কার্ড ইস্যু হবে ৩০ নভেম্বর পর্যন্ত। প্রত্যেকের কার্ড কম্পিউটার থেকে প্রিন্ট কপি বের করে নিয়ে আসতে হবে। সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত অভ্যর্থনা কমিটির সদস্যগণ এবং নিরাপত্তার দায়িত্বপ্রাপ্ত পুলিশ বন্ধুগণ আপনাদেরকে চিনতে সুবিধা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..