1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

জেরুজালেমে জোড়া বিস্ফোরণে নিহত ১, আহত ১৮

  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:: ইসরাইল অধিকৃত জেরুজালেমের প্রবেশপথের কাছের দুটি বাসস্ট্যান্ডে বুধবার পরপর দুটি বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় একজন নিহত এবং ১৮ জন আহত হয়েছেন।

ইসরাইলি পুলিশ বিস্ফোরণগুলোকে সন্ত্রাসী বোমা হামলা উল্লেখ করে দাবি করছে, সন্দেহভাজন ফিলিস্তিনিরাই এ হামলা চালিয়েছে। খবর আল জাজিরার।

খবরে বলা হয়, সকাল ৭টার কিছু পরে গিভাত শৌল এলাকায় জেরুজালেমের প্রধান প্রবেশদ্বারের কাছের একটি বাসস্ট্যান্ডে প্রথম বিস্ফোরণটি ঘটে। এতে বাস স্টপে অপেক্ষমান ১২ জন আহত হন, যাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে তাদের একজন শায়ার জেডেক মেডিকেল সেন্টারে মারা যান।

ঠিক ৩০ মিনিটি পর শহরের উত্তরে অবস্থিত রামো এলাকার একটি বাসস্ট্যান্ডে দ্বিতীয় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সাতজন আহত হয়েছেন। চারজনের অবস্থা গুরুতর। প্রথম বিস্ফোরণে স্টেশনের একটি বাস ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ সন্দেহ করছে, ব্যাগে রাখা রিমোট কন্ট্রোল ডিভাইস দিয়ে এ বিস্ফোরণ ঘটানো হয়। হতাহতের সংখ্যা বাড়ানোর জন্য ডিভাইসগুলো পেরেক দিয়ে প্যাক করা হয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..