1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বলিউডে অভিষেক হতে যাচ্ছে সালমানের ভাগ্নি আলিজেহর

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ২৭৬ বার পঠিত

অনলাইন ডেস্ক::বলিউডের অনেক তারকা পরিবারের সন্তানই ইতোমধ্যে পা রেখেছেন বলিউডে। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বলিউড ভাইজানখ্যাত সালমান খানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রী।

আলিজেহ অগ্নিহোত্রী সালমানের বড় বোন আলভিরা এবং বলিউড অভিনেতা অতুল অগ্নিহোত্রীর মেয়ে। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়, জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৌমেন্দ্র পাধির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন আলিজেহ। ইতোমধ্যে ছবির শুটিং শুরু হয়ে গেছে। তবে ছবির কাজ শুরু হলেও নাম এখনো চূড়ান্ত হয়নি। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে ওটিটি প্ল্যাটফরম নেটফ্লিক্সে মুক্তি পাবে এ নতুন ছবি।

পরিচালক সৌমেন্দ্র পাধি কাল্ট ওয়েব সিরিজ ‘জামতারা’ সিজন ১ এবং ২-এর জন্য পরিচিত। ‘বুধিয়া সিং’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন সৌমেন্দ্র।

আলিজেহের বাবা অতুল অগ্নিহোত্রীও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেতা ছিলেন। নানা পাটেকরের সঙ্গে ‘ক্রান্তিবীর’ ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ‘রাধে’, ‘ভারত’, ‘বডিগার্ড’ ইত্যাদি ছবির প্রযোজনা করেছেন অতুল। আর সালমানের বোন আলভিরা পেশায় একজন সিনেমা প্রযোজক ও ফ্যাশন ডিজাইনার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..