1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
আপডেট : ভুল তথ্য বা ভিডিও আপলোড, র‌্যাবের কঠোর বার্তা

নবীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩২ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃতদের আসামী করে মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ। সোমবার (১৭ মে) রাত ১০টার দিকে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। এর আগে বিকেলে নবীগঞ্জ শহরের গাজীরটেক থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, নবীগঞ্জ পৌরসভার আনমনু এলাকার আদালত মিয়ার ছেলে মোহন মিয়া (৩০) ও পূর্ব জাহিরপুর এলাকার ছাও মিয়ার ছেলে জাহির মিয়া (২৪)। অভিযোগকারী নারী জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ওই গৃহবধূর এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর মোবাইল ফোনে রং নাম্বারে পরিচয় হয় মোহন মিয়ার সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি দুইজনে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। পূর্ব পরিকল্পনা মোতাবেক সিলেট গিয়ে বিয়ের জন্য রোববার (১৬ মে) নবীগঞ্জ শহরে দুইজনে দেখা করে। এটিই ছিল তাদের প্রথম দেখা।

রোববার বিকেলে মামুন মিয়া ওই গৃহবধূকে নবীগঞ্জ শহরের রুদ্রগ্রাম রোড এলাকার একটি বাসায় নিয়ে যায়। সেখানে মোহন মিয়া তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় জাহির মিয়া ধর্ষণের সহযোগিতা করে। গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মোহন ও জাহির মিয়া পালিয়ে যায়। পরে থানায় লিখিত অভিযোগ দিলে সোমবার বিকেলে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, ‘অভিযোগ দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় ওই গৃহবধু মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..