1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধর্ষণের দায়ে কানাডীয় পপ তারকার ১৩ বছর কারাদণ্ড

  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৭৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : কানাডীয় পপ তারকা ক্রিস উকে ১৩ বছরের কারাদণ্ড দিয়েছে চীনের একটি আদালত। স্থানীয় সময় শুক্রবার (২৫ নভেম্বর) বেইজিংয়ের একটি আদালত উ-এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে এই কারাদণ্ড দেন। বছর খানেক আগে উকে গ্রেপ্তার করে চীন।

গত বছর এক শিক্ষার্থীর সঙ্গে ডেট রেপ করার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার আগে আরও ২৪ জন নারী তার বিরুদ্ধে কথা বলেন।

চীনের আদালত বলছে, তাকে নির্বাসিত করা হবে। কিন্তু চীনের আইন অনুযায়ী কোনো অপরাধীর অপরাধের সাজা প্রদানের পর নির্বাসিত করা হয়।

বেইজিংয়ের চাওয়ং জেলার আদালত বলছে, ২০২০ সালে নিজ বাড়িতে ৩ নারীকে ধর্ষণ করেন পপ তারকা ক্রিস উ। আদালত আরও বলেন, প্রকাশ্যে অশ্লীল কাজ করায় তার আরও এক বছর ১০ মাস সাজা হবে।

তাকে অভিযুক্ত করা প্রথম ব্যক্তি ছিলেন ছাত্রী ডু মেইঝু, যিনি গত বছর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন, তিনি উ এর সাথে দুই বছর আগে দেখা করেছিলেন। তখন তার বয়স ছিলো ১৭ বছর।

ওই ছাত্রী বলেন, তার বাড়িতে আয়োজিত এক পার্টিতে আমাকে আমন্ত্রণ জানানো হয়। সেখানে সে আমাকে মদ পান করার জন্য জোর করে। পরের দিন ঘুম থেকে উঠে দেখি আমি তার বেডে। তবে ওই ছাত্রীর অভিযোগ অস্বীকার করেছেন ক্রিস উ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..