1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

করোনায় প্রাণ গেল আরও ৯০৮ জনের, শনাক্ত প্রায় চার লাখ

  • আপডেট টাইম : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত একদিনে আরও ৯০৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে শনাক্ত হয়েছে ৩ লাখ ৯৬ হাজার ৬৮২ জন। এ নিয়ে মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬৬ লাখ ৩৫ হাজার ১৭৯ জনে। একই সঙ্গে শনাক্ত বেড়ে দাঁড়িয়েছে ৬৪ কোটি ৫৫ লাখ ৬৬ হাজার ৯৪৯ জনে।

গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মারা গেছে জার্মানিতে। এরপরই আছে ব্রাজিল ও জাপান। অন্যদিকে এ সময়ে সবচেয়ে বেশি সংক্রমণের ঘটনা ঘটেছে জাপানে। এর পরেই রয়েছে ফ্রান্স, যুক্তরাষ্ট্র, রাশিয়া, তাইওয়ান, দক্ষিণ কোরিয়ার মতো দেশগুলো।

করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে শনিবার (২৬ নভেম্বর) সকালে এ তথ্য জানা গেছে।

ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে দেশটিতে শনাক্ত হয়েছে ৪৮ হাজার ৬২৯ জন। ফলে করোনায় শুরু থেকে এ পর্যন্ত ইউরোপের এ দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৫৮ হাজার ৬৩৯ জনে। আর শনাক্তের সংখ্যা ৩ কোটি ৭৫ লাখ ৯১ হাজার ২৯৩ জনে।

জার্মানিতে এ সময়ে মৃত্যু হয়েছে ১০৭ জনের। আর শনাক্ত হয়েছে ২৪ হাজার ৬৮৭ জন। ব্রাজিলেও করোনায় মৃত্যু ও শনাক্ত ঊর্ধ্বমুখী। গত একদিনে দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে ১০৪ জনের এবং শনাক্ত হয়েছে ৫৬ হাজার ৮৮৯ জন।

দক্ষিণ কোরিয়ায় ৫৫ জনের মৃত্যুর পাশাপাশি করোনা শনাক্ত হয়েছে ৫৩ হাজার ৬৯৮ জন। এছাড়া জাপানে এ সময়ে শনাক্ত হয়েছে ১ লাখ ১৭ হাজার ৮৪০জন এবং মৃত্যু হয়েছে ১০০ জনের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..