1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট :   করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, শনাক্ত ২৩২২

ইপিএলে রাতে মাঠে নামছে জায়ান্ট দলগুলো

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ইপিএলে রাতে নিয়ম রক্ষার ম্যাচে মাঠে নামছে ম্যানইউ, ম্যানসিটি, চেলসির মত বড় দলগুলো। ইংলিশ প্রিমিয়ার লিগে এরই মধ্যে শিরোপা নিশ্চিত হয়ে গেছে। নিয়ম রক্ষার ম্যাচে রাত ১১টায় ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাউটেড খেলবে ফুলহ্যামের বিপক্ষে। ১২টায় ব্রাইটনের মাঠে আতিথ্য নেবে চ্যাম্পিয়ন ম্যানসিটি। আর রাত সোয়া ১টায় চেলসির মাঠে প্রতিপক্ষ লিস্টার সিটি।

গেল ম্যাচে ঘরের মাঠে লিস্টারের কাছে হেরেই এফএ কাপের শিরোপা হাতছাড়া হয়ে যায় চেলসির। লিস্টারের মাঠে লিগের সবশেষ দেখায়ও হার মেনে নেয় টমাস টুখেলের দল। এবার ঘরের মাঠে প্রতিশোধ নেওয়ার সুযোগ ব্লুদের সামনে।

লিগে শেষ ৫ দেখায় দুই জয় লিস্টারের, তবে জয়শূন্য চেলসি। ঘরের মাঠে সবশেষ ৫ ম্যাচেও জয়ের পাল্লা সমান। তাই যেকোনো কিছুই ঘটতে পারে আনপ্রেডিকটেবল এই ম্যাচে।

লিগের চলতি আসরের আর বাকি দুইটি ম্যাচ। আগেই সিটির শিরোপা নিশ্চিত হয়ে যাওয়ায় চ্যাম্পিয়ন্স লিগ খেলতে চেলসি আর লিস্টারের টার্গেট এখন শীর্ষ চারে থাকা। তাদের পেছন পেছন হাঁটছে লিভারপুলও।

চেলসিতে নেই ইনজুরি সমস্যা। তবে, চোটের কারণে লিস্টারের ডিফেন্ডার জনি ইভানসের খেলা অনিশ্চিত। এই ম্যাচ জিতলে লিস্টারকে সরিয়ে টেবিলের তিনে জায়গা করে নিবে চেলসি। অন্যদিকে, ফক্সরা চায় তিন নম্বর পজিশন আরো মজবুত করতে।

তিন ম্যাচ হাতে রেখেই প্রিমিয়ার লিগের শিরোপা নিজেদের করে নেয় ম্যানচেস্টার সিটি। নিয়ম রক্ষার ম্যাচে রাতে টেবিলের ১৭ নম্বর দল ব্রাইটনের মাঠে খেলতে নামবে চ্যাম্পিয়নরা।

শেষ দেখায় ঘরের মাঠে জয় পেয়েছিল সিটিজেনরা। প্রতিপক্ষের মাঠেও অপরাজেয় তারা। এই ম্যাচেও পরিষ্কার ফেভারিট স্কাই ব্লুরা। ফিটনেস সমস্যায় এই ম্যাচে নেই সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনে। অন্যদিকে, ব্রাইটনে আছে ইনজুরি সমস্যা।

ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাউটেড আতিথ্য দেবে রেলিগেশনে পড়তে যাওয়া ফুলহ্যামকে। ইনজুরি কাটিয়ে এই ম্যাচে ফেরার সম্ভাবনা রয়েছে ম্যানইউ উইঙ্গার ড্যানিয়েল জেমস ও ফরোয়ার্ড অ্যান্থনি মার্শিয়ালের। দুই দলেই আছে চোট সমস্যা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..