1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

তিন বন্ধুকে দাফনও করা হল পাশাপাশি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৭০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পদ্মাসেতু দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত নড়াইলের তিন বন্ধু তুর্য, রাউফুর ও সানকে জানাজা শেষে নড়াইল কেন্দ্রীয় কবরস্থানে পাশাপাশি দাফন করা হয়েছে। সোমবার (১৭ মে) সন্ধ্যার দিকে সেতু দেখে বাড়ি ফেরার সময় মাওয়া-নড়াইল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার জয় বাংলা নামক স্থানে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন- নড়াইল শহরের বাসিন্দা লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য, মহিষখোলার কলেজশিক্ষক গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম ও আলাদপুর এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে সান।

নিহতরা ২০১৬ সালে নড়াইল সরকারি উচ্চ বালক বিদ্যালয় হতে এসএসসি পাস করে। মঙ্গলবার (১৮ মে) সকাল ১০টায় তাদের প্রিয় শিক্ষাঙ্গন নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একই সঙ্গে তিনজনের জানাজা সম্পন্ন হয়। জানাজার নামাজ পড়ান নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওলানা শফিউল্লাহ। নামাজে নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাসহ নিহতের আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ হাজারো মুসল্লি অংশগ্রহণ করেন। জানাজা নামাজের আধা ঘণ্টা আগে নিহতের পরিবারের সদস্যরা তাদের প্রিয় সন্তানদের দোয়ার মধ্য দিয়ে বিদায় জানান। লাশের কফিনগুলি পৌঁছে যায় নির্ধারিত স্থান নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছায়।

জানাজার নামাজ শেষে শেষবারের মতো দেখার জন্য ভিড় করেন নানা শ্রেণিপেশার মানুষ। এরপর তিন বন্ধুর কফিন একসঙ্গে নিয়ে যাওয়া হয় নড়াইল কেন্দ্রীয় পৌর কবরস্থানে। এখানে পাশাপাশি তাদের তিনজনকে শায়িত করা হয়েছে।

তাদের মৃত্যুতে নড়াইল জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। আগামী শুক্রবার শহরের বিভিন্ন মসজিদে নিহতের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..