1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রোজিনা ইসলামের মুক্তির দাবি মিরপুর স্টেডিয়ামেও

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২৬৫ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় ক্ষোভ প্রকাশ করছেন ক্রীড়া সাংবাদিকরা। মঙ্গলবার (১৮ মে) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ক্রীড়া সাংবাদিকরা প্রতিবাদ করেছেন।

বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজকে সামনে রেখে মিরপুরে সাংবাদিকরা উপস্থিত হয়েছিলেন। সংবাদ সংগ্রহের পর এক পর্যায়ে তারা স্টেডিয়ামের গ্যালারিতে ব্যানার হাতে রোজিনা ইসলামে মুক্তির দাবিতে দাঁড়িয়ে যান।

এর আগে সকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সংবাদ সংগ্রহ করার পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রতিবাদ জানান ক্রীড়া সাংবাদিকরা।

সোমবার (১৭ মে) সচিবালয়ে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি কক্ষে আটকে রেখে হেনস্তা করা হয়। প্রায় পাঁচ ঘণ্টা আটকে রাখার পর শাহবাগ থানায় নেওয়া হয় রোজিনাকে। পরে তথ্য চুরির অভিযোগ এনে মামলা করা হয় তার বিরুদ্ধে।

মঙ্গলবার (১৮ মে) তাকে আদালতে নেওয়া হয়। রিমান্ড আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান আদালত। আগামী বৃহস্পতিবার (২০ মে) তার জামিন শুনানি হবে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) মোহাম্মদ জসিম এ নির্দেশ দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..