1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কণ্ঠশিল্পী কোনালের কণ্ঠে প্রতিবাদী গান ‘সত্য কন্যা রোজিনা’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২১৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের সঙ্গে স্বাস্থ্য সচিবের অফিস স্টাফদের অসদাচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গান বেঁধেছেন সংগীতশিল্পী সোমনূর মনির কোনাল। ১৮ মে (মঙ্গলবার) নিজের ফেসবুকে ভিডিও আকারে গানটি প্রকাশ করেন জনপ্রিয় এই গায়িকা। গানের মানুষ কোনাল তার কণ্ঠের মাধ্যমেই রোজিনার সঙ্গে এমন ন্যাক্কারজনক আচরণের প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত মুক্তি ও প্রকৃত দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন।

রোজিনা ইসলামের জন্য কোনালের প্রতিবাদী গানটির কথাগুলো- ‘‘রোজিনা তুমি জানো না কত আপনজন তোমার পাশে/ রোজিনা ভয় পেও না সত্যের সুন্দর জয় আছে।/ রোজিনা হাল ছেড়ো না তুমিই যে ‘সত্য কন্যা’/ লিখবে তুমি ন্যায়ের কথা তোমার কলম থামতে দেবো না।পেশাগত দায়িত্ব পালনের জন্য সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে পাঁচ ঘণ্টার বেশি আটকে রেখে হেনস্তা করা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে আটটার দিকে পুলিশ তাকে শাহবাগ থানায় নিয়ে যায়।মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব ডা. মাে. শিব্বির আহমেদ ওসমানী শাহবাগ থানায় তার বিরুদ্ধে মন্ত্রণালয়ের পক্ষে অভিযোগ দায়ের করেন। পরে তার অভিযোগটি মামলা আকারে রুজু করে পুলিশ। পরে পুলিশ জানায়, তাকে সেই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..