1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গণদাবী পরিষদের সাপ্তাহিক সভা অনুষ্ঠিত মহান বিজয় দিবসের কর্মসূচি, সিলেট নগরীর মাছুদিঘি পুনঃখনের দাবী

  • আপডেট টাইম : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৯৯ বার পঠিত

 

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির নিয়মিত সাপ্তাহিক সভা গতকাল ১ ডিসেম্বর বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ৯নং সুরমা মার্কেটের ৩য় তলায় অনুষ্ঠিত হয়।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট আব্দুল খালিক এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর এর পরিচালনায় সভায় বক্তারা সিলেট শহরের মাছুদিঘি পুনঃখনন করে পূর্বের অবস্থানে ফিরিয়ে আনার জন্য জোর দাবী জানানো হয়। সভায় মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর সকালে কেন্দ্রীয় অফিসে সকালে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি প্রদান, মরহুম আতাউল গনি ওসমানীর মাজার জেয়ারত ও শ্রদ্ধাঞ্জলি প্রদান। সকাল সাড়ে ১০ টায় কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
সভায় সিলেট – ছাতক ট্রেন লাইন জরুরী ভিত্তিতে চালু করার জন্য এবং দীর্ঘ দিন কেন বন্ধ রাখা হল তা তদন্ত করে বের করার দাবী জানান। সভায় সিলেটের ওসমাননগরে প্রবাসী হত্যাকন্ডের বিচার বিভাগীয় তদন্তর ও সিলেট মহানগরীর বিভিন্ন রাস্তা জরুরী ভিত্তিতে মেরামতের জোর দাবী জানান। সিলেট বন্দর টু বটেশ্বর সহ সিলেট মহানগরে সি.এস.জি ভাড়া নির্ধারণের জন্য জোর দাবী জানান।
সভায় বৃহত্তর সিলেটের দাবী দাওয়া আদায়ের জন্য জাতীয় সংসদে সিলেট বিভাগের নির্বাচিত সংসদ সদসন্যগণকে জোরালো ভ‚মিকা পালনের জন্য সবিনয় অনুরোধ জানান। সভায় প্রস্তাবিত সিলেট-ঢাকা মহাসড়কের ৬ লেনের কাজ এবং সিলেট-আখউড়া রেল লাইন ডাবল রোডের কাজ দ্রæত গতিতে শুরু করার জন্য জোর দাবী জানান। সভায় চুরি, ডাকাতি, ছিনতাই বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বোগ ও ক্ষোভ প্রকাশ করে উক্ত বিষয় রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দাবী জানান বক্তাগণ। সভায় সুরমা, কুশিয়ারা, মনু, বুড়ি, বরাক নদী সহ সকল নদ-নদী, খাল-বিল দ্রæত খননের পদক্ষেপ গ্রহণের জন্য জোর দাবী জানান। সভায় বৃহত্তর সিলেটের সকল সরকারি, বেসরকারি অফিসে ১০০% সিলেটী লোক নিয়োগের জন্য জোর দাবী জানানো হয়। সভায় সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ বদরুল ইসলাম জাহাঙ্গীর পবিত্র ওমরাহ পালনে যাত্রা উপলক্ষে দোয়া করা হয়।
সভায় বক্তব্য রাখেন সর্বজনাব মারিয়ান চৌধুরী মাম্মি, ডাঃ হাবিবুর রহমান, মাওলানা মিজানুর রহমান, এডভোকেট কামরুজ্জামান তারা, এডভোকেট মামুনুর রশীদ, ইকবাল হোসেন আফাজ, আব্দুল মুমিন লাহীন, মুহিবুল ইসলাম ফটিক, আবুল কাশেম হেলাল তপাদার, রুনা বেগম, রায়হান আহমদ, রহিমা বেগম, নাদিয়া ফেরদৌস সহ প্রমুখ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..