1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় নিসচার প্রতিষ্ঠা বার্ষিকীতে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ দুই পরিবারকে ছাগল উপহার

  • আপডেট টাইম : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৪৮ বার পঠিত

 

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আয়োজনে সংগ্রম, ঐতিহ্য ও গৌরবের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখা ও কেন্দ্রীয় কমিটির সহযোগিতায় বৃহস্পতিবার বিকালে পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গণে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ দুইটি পরিবারের মাঝে উপহার স্বরূপ ছাগল বিতরণ এবং আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি ও উদযাপন কমিটির আহ্বায়ক আব্দুল আজিজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আনন্দ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বড়লেখা থানার ওসি ইয়ারদৌস হাসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ, নিসচার পৃষ্টপোষক কবির হোসেন, মোহাম্মদ হানিফ পারভেজ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ, নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নোমান, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস, কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান জিল্লুর, নিরঞ্জন দেবনাথ নিলু, সাধারণ সদস্য শাহরিয়ার শাকিল, আব্দুল হামিদ প্রমুখ। এসময় নিসচার ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩০ বছরে পদার্পণ উপলক্ষে বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই ব্যক্তির ক্ষতিগ্রস্থ পরিবারকে উপহার স্বরূপ ছাগল (মাতৃ) বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..