1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অপেক্ষার অবসান ঘটাতে চান দীপিকা পাড়ুকোন

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১২২ বার পঠিত

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রে রয়েছে শাহরুখ খান ও দীপিকার ‘পাঠান’ সিনেমাটি। এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মতো একসঙ্গে পর্দায় আসছেন এই জনপ্রিয় জুটি। যে কারণে সিনেমাটি ঘিরে দর্শক-ভক্তদের কৌতূহলেরও শেষ নেই। সিনেমাটি নিয়ে দীপিকা পাড়ুকোন জানালেন কাউকে অপেক্ষায় রাখতে চান না তিনি।

এরই মধ্যে ‘পাঠান’ সিনেমায় দীপিকা-শাহরুখের লুক নজর কেড়েছে নেটিজেনদের। এমনকি সিনেমাটির টিজারও দারুণ সাড়া ফেলেছে সিনেপ্রেমীদের মাঝে। এর পর থেকেই তারা অপেক্ষায় আছেন সিনেমাটির মুক্তির। এবার প্রেক্ষাগৃহে আসার তারিখসহ সিনেমাটির পোস্টার শেয়ার করে অপেক্ষার অবসান ঘটালেন দীপিকা-শাহরুখ।

সিনেমাটির পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘আর অপেক্ষায় রাখবো না, ২৫ জানুয়ারি আসছি আপনাদের কাছের প্রেক্ষাগৃহে। তো আর দেরি কেন! প্রস্তুতি শুরু হোক।’

শাহরুখ খান লিখেছেন, ‘সিটবেল বেঁধেছেন? ২৫ জানুয়ারি বড়পর্দায় পাঠান উদযাপন উপভোগ করুন। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে পাঠান।

পোস্টারে দেখা যাচ্ছে, পাঠানের নির্মাতারা সিনেমার তারকা শাহরুখ খান, দীপিকা পাডুকোন ও জন আব্রাহামের সমান উপস্থিতি রেখেছেন। পোস্টারে শাহরুখ খান বন্দুক হাতে নিয়ে ক্যামেরার দিকে তীব্রভাবে তাকিয়ে আছেন। তার বামদিকে দীপিকা পাডুকোন, তার হাতেও বন্দুক। ডানদিকে জন আব্রাহামও সশস্ত্র।

পোস্টারটি প্রকাশ পেতেই ভক্তদের প্রশংসা কুড়াতে শুরু করেছেন দীপিকা-শাহরুখ জুটি। এর আগে শাহরুখ খানের জন্মদিন উপলক্ষ্যে পাঠানের টিজার শেয়ার করেন নির্মাতারা। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজনায় রয়েছে যশরাজ ফিল্মস।

উল্লেখ্য, ‘পাঠান’ শাহরুখ-দীপিকা জুটির চতুর্থ প্রজেক্ট। দীপিকা পাডুকোন শাহরুখ খানের বিপরীতে ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমায় আত্মপ্রকাশ করেন। এর পর তারা ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেন। প্রতিটি সিনেমাই বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। তবে এই প্রথম জন আব্রাহাম ও শাহরুখকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। সব কিছু মিলিয়ে সিনেমাটি বক্স অফিস মাত করবে বলেই মনে করছেন সিনেবোদ্ধারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..