1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুইজারল্যান্ডের কাছে হেরে সার্বিয়ার বিদায়

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২০০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সুইজারল্যান্ডের বিপক্ষে জয় ছাড়া বিকল্প কোনো পথই খোলা ছিল ছিল না সার্বিয়ার। সার্বিয়ার বিপক্ষে ড্র করলেই শেষ ষোলোতে টিকিট নিশ্চিত ছিল সুইসদের। এমন সমীকরণের সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামে সার্বিয়া। কিন্তু শেষ রক্ষা হলো না সার্বিয়ার। ৩-২ গোলে হেরে এবারের বিশ্বকাপ ফুটবল থেকে বিদায় নিতে হচ্ছে তাদের।

আর সার্বিয়াকে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছে সুইজারল্যান্ড। ২ জয়ে ব্রাজিলের সমান ৬ পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে গ্রুপের দ্বিতীয় হয় তারা। শেষ ষোলোতে সুইসদের প্রতিপক্ষ পর্তুগাল।

কাতারের দোহার স্টেডিয়াম ৯৭৪-এ মুখোমুখি হয় সুইজারল্যান্ড-সার্বিয়া। শুরুতেই শাকিরির গোলে লিড পায় সুইসরা, গোল হজম করে তেঁতে উঠে সার্বিয়া। ৯ মিনিটের ব্যবধানে ২ গোল করে এগিয়ে যায় সার্বিয়া। তবে প্রথমার্ধেই এমবোলোর গোলে সমতায় ফেরে সুইসরা। ২-২ গোলের সমতায় থেকে বিরতিতে যায় দুই দল। বিরতির পর ফিরেই গোল পায় সুইজারল্যান্ড। এতে ৩-২ গোলে এগিয়ে যায় সুইসরা। ৪৬ মিনিটে গোল দেন রেমো।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..