1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : তোফায়েল আহমেদ

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

অনলাইন ডেস্ক:: দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। উন্নয়নমূলক কর্মকাণ্ড ব্যাহত করতে ষড়যন্ত্র শুরু করেছে তারা (বিএনপি)।

আজ শনিবার (৩ ডিসেম্বর) বঙ্গবন্ধু ২৩ এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠান করে সংগঠনটি।

তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল করা সম্ভব হয়েছে। এত উন্নয়ন কেউ কল্পনাও করতে পারে না। বিদেশিরা বলছে কীভাবে সম্ভব?

বিএনপির ঢাকার সমাবেশের তিনি বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে আমরা তাদের অনুমতি দিয়েছি। ছাত্রলীগের সম্মেলন এগিয়ে এনে উদ্যানটি ছেড়ে দিয়েছি। তারা সমাবেশের নামে বিশৃঙ্খলা করতে চায়। পল্টনে তো ২০-৩০ হাজার লোক হলেই মঞ্চ ভরে যায়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকার পতনের হুমকি দিচ্ছেন উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, সরকার পতন এতো সহজ নয়। আওয়ামী লীগ তৃণমূলে বিস্তৃত দল। কেউ যাতে দেশ নিয়ে ছিনিমিনি খেলতে না পারে, সে ব্যাপারে যুবলীগ সর্তক থাকবেন।

শেখ ফজলুল হক মনির স্মৃতিচারণা করে তিনি বলেন, আমি যতটুকু হয়েছি তার সবচেয়ে অবদান ভাইয়ের। তিনি নেতা ছিলেন না, নেতা তৈরি করতেন। তার সঙ্গ পেয়েছিলাম, এটা আমার সৌভাগ্য।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় নেতারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..