1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মানুষের আয় বাড়ছে: পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
  • ১২৮ বার পঠিত
সুনামগঞ্জ প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‌‌‌‘মানুষের আয় ক্রমান্বয়ে বাড়ছে। নতুন নতুন মানুষ বাজারে প্রবেশ করছে। মানুষের চাহিদা ও জোগানের মধ্যে একটি গ্যাপ সৃষ্টি হয়েছে। এটি বিশ্বের সকল দেশে হয়।

রবিবার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের মল্লিকপুর ব্যাটালিয়নে ২৮ বিজিবির মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, ‘মাদক দ্রব্য যেসব রুটে আসে সেগুলো চিহ্নিত করা হবে। সব সীমান্ত রোডের উন্নয়ন করা হবে। তবে বুঝতে হবে দেশের সম্পদ সীমিত, দেশের উন্নয়নের জন্য সামাজিক শান্তি-শৃঙ্খলা-স্থিতিশীলতা সবচেয়ে বেশি প্রয়োজন। তিনি আরও বলেন, ‘আমনের ভালো ফলনের জন্য নুতন বছর ভালো হবে। গুদামে চালের জায়গা হচ্ছে না। আমরা চাল আমিদানি করতে চাই না। আগামী পাঁচ বছর দেশের উন্নয়নে কী কাজ করতে হবে তা প্রধানমন্ত্রীর মাথায় প্ল্যানিং করা আছে। বিভিন্ন মন্ত্রণালয়ের তথ্যের ভিত্তিতে উন্নয়ন পরিকল্পনা করা হয়।’

বিজিবির মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, ২৮ বিজিবির পরিচালক মাহবুবুর রহমান প্রমুখ।  এ সময় বিজিবি সদস্যরা ৪৫ হাজার ৬৮১ বোতল ভারতীয় মদ, ১ হাজার ৭৩৭ বোতল বিয়ার, ৪৪৫ কেজি গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক ধ্বংস করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..