1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে জেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৩৮৩ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার:: প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্ধকরন সংক্রান্ত বিষয়ে প্রেস কনফারেন্স করেছে মৌলভীবাজারে জেলা প্রশাসন।

সোমবার ৫ ডিসেম্বর সকালে মৌলভীবাজার জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এসময় জানানো হয়, পরিসংখান অফিসের তথ্য মতে ২০০৫ সাল থেকে চলতি বছর পর্যন্ত ২লক্ষ ৫২৪ জন প্রবাসীদের তালিকা করা হয়েছে। এজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলাগুলোর ইউএনও, ইউপি চেয়ারম্যানসহ সকলকে সম্পৃক্ত করা হয়েছে। ইতোমধ্যে ১ হাজার ১০ জনের ঠিকানা সংগ্রহ করে বাড়ি গিয়ে ওয়ার্টআপ, ই-মেইলসহ প্রয়োজনীয় তথ্য নিয়ে কাজ শুরু করা হয়েছে।

এরপর ডিসেম্বর থেকে জানুয়ারি মাস পর্যন্ত প্রবাসীদের সাথে যোগাযোগ করে তাঁদেরকে উৎসাহিত করে হুন্ডি বা অবৈধ পথে যেনো তাঁরা টাকা না পাঠান সে বিষয়ে অনুরোধ করা হয়েছে।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানা, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), মোহাম্মদ জাহিদ আখতার, টেলিভিশন সাংবাদিক ফোরামের আহবায়ক সৈয়দ মহসীন পারভেজ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..