1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বেবি বাম্পের ছবি প্রকাশের পর তোপের মুখে পাক অভিনেত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৫৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সন্তান সম্ভাবা হলেই তারকারা বেবি বাম্পের ছবি প্রকাশ করেন সামাজিক মাধ্যমে। বলিউডে এসব হরহামেশাই দেখা যায়। এর জন্য আলাদা ফটোশুট করে থাকেন তারা। কেউ কেউ তো বেবি বাম্পের অর্ধনগ্ন ছবিও প্রকাশ করে ফেলেন। তবে এবার বেবি বাম্পের ছবি প্রকাশ করে তোপের মুখে পড়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী আরমিনা খান।

ইনস্টাগ্রামে প্রকাশিত ছবিতে সিল্ক জাতীয় একটি কাপড়ে নিজেকে আবৃত করেছেন আরমিনা খান। এমন লুকে স্বামীর বুকে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। তার স্বামী তাকে জড়িয়ে ধরে বেবি বাম্পে হাতে রেখেছেন।

ছবির মন্তব্যের ঘরে নেতিবাচক কমেন্টে ভরে যাচ্ছিল। তাই বাধ্য হয়ে কমেন্ট অপশন বন্ধ করে দেন তিনি। সেই সঙ্গে আরেকটি পোস্টে এর মোক্ষম জবাব দিয়েছেন এ অভিনেত্রী।

আরমিনা লিখেছেন, যারা বিরক্ত হয়েছেন তাদেরকে আমি সত্যিই বলছি, এসব কমেন্টে খুব জোরে হাসছি। বেচারারা সকাল থেকে লাফালাফি করছেন।

আরমিনা খান ব্যক্তিগত জীবনে ফেসল খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তিনি রাজনীতির সঙ্গে যুক্ত। গত মাসের ২২ তারিখে মা হতে যাওয়ার ঘোষণা দেন আরমিন। এ দম্পতির এটি প্রথম সন্তান।

আরমিনার জন্ম ও বেড়ে উঠা কানাডায়। ইউনিভার্সিটি অব ম্যানচেস্টার থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। পরে অভিনয় নিয়ে পড়াশোনা করেন। তিনি পাকিস্তান ও কানাডার দ্বৈত নাগরিক। ২০১৩ সালে ‘রাইফ’ নামে একটি ব্রিটিশ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন; কান চলচ্চিত্র উৎসবে এটি দারুণ প্রশংসা কুড়ায়। ‘হাফ! ইটস টু মাচ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আরমিনা। বেশ কিছু পাকিস্তানি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় পাকিস্তানি টিভি সিরিজ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..