1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আজ এফবিসিসিআইয়ের দায়িত্ব নিচ্ছেন জসিম উদ্দিন

  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৯৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। আজ বুধবার (১৯ মে) বিদায়ী সভাপতি শেখ ফজলে ফাহিম নবনির্বাচিত সভাপতির কাছে দায়িত্ব অর্পণ করবেন বলে জানিয়েছে এফবিসিসিআই।

গত ১২ মে এফবিসিসিআইয়ের নির্বাচনী বোর্ড সংগঠনটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি ও পরিচালক পদের চূড়ান্তফল ঘোষণা করে।

নতুন সভাপতি মো. জসিম উদ্দিনের নেতৃত্বে নির্বাচিত পরিচালনা পর্ষদ ২০২১-২৩ দ্বি-বার্ষিক মেয়াদে ব্যবসায়ী সংগঠনটির দায়িত্ব পালন করবেন।

এফবিসিসিআই পরিচালনা পর্ষদে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ-বিসিআই ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু। এ ছাড়া সংগঠনটির অ্যাসোসিয়েশন এবং চেম্বার গ্রুপ থেকে ৩ জন করে মোট ৬ জন সহ-সভাপতি নির্বাচিত হন।

অ্যাসোসিয়েশন গ্রুপের তিন সহ-সভাপতি হলেন- ঢাকা চেম্বারের সাবেক সভাপতি এম এ মোমেন, এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ও বারভিডার সাবেক সভাপতি হাবিব উল্লাহ ডন ও মুদ্রণশিল্পের শীর্ষ উদ্যোক্তা আমিন হেলালী।

চেম্বার গ্রুপের তিন সহ-সভাপতি হলেন- ময়মনসিংহ চেম্বারের সভাপতি ও সড়ক পরিবহন সমিতির সহ-সভাপতি এবং রয়েল টিউলিপ হোটেলের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল হক শামিম, মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেডের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও পোশাকশিল্প প্রতিষ্ঠান লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..