1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে সড়ক ও জনপথের সরকারী ভুমি দখল করে অবৈধ ভাবে গৃহ নির্মাণ প্রতিকারে প্রশাসন নির্বিকার

  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ২৬৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার সড়ক ও জনপথের সরকারী ভুমি দখল করে অবৈধ ভাবে গৃহ নির্মাণ করেছে। অবৈধ ভাবে নির্মিত গৃহে প্রতিদিন অবৈধ মাদক সেবনের আখড়া বসার পাশাপশি মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেছে। প্রতিকারে জন্য ভুক্তভোগী মহল প্রসাশনকে অবহিত করলে ও প্রসাশন এ ব্যাপারে রহস্য জনক ভাবে নিরব ভুমিকা পালন করছে। যার কারনে প্রসাশনের ভুমিকা নিয়ে স্থাণীয়দের মধ্যে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। তাহলে কি প্রসাশনের ছত্রছায়ায় এই মাদকরে আখড়াটি পরিচালিত হচ্ছে ?
জানাযায়,উপজেলার শ্রীমঙ্গল-শমসেরনগর সড়কের কমলগঞ্জ থানা থেকে প্রায় ৬শ গজ পশ্চিমে ধলাই ব্রীজের পার্শ্বে সড়ক ও জনপথের সরকারী জমিতে জনৈক ব্যক্তি স্থাণীয় প্রভাবশালীদের চত্রছায়ায় অস্থায়ী গৃহ নির্মান করেন। সেই গৃহে প্রায় প্রতিদিনই মাদক সেবনের আখড়া বসে। এছাড়া এখান থেকে মাদক ও বিক্রি করা হয়। স্থাণীয় বাসিন্দরা মাদকসেবীদের উৎপাতে অতিষ্ট হয়ে তাদের বিরুদ্ধে প্রসাশনকে অবহিত করে তা উচ্ছেদের দাবী জানান। অভিযোগ করলে রহস্যজনক ভাবে উপজেলা প্রসাশন বা পুলিশ প্রসাশন কোন ব্যবস্থা নেয়া হয়নি। অথচ এই সড়কটি ব্যবহার করে প্রসাশনের কর্তা ব্যক্তিরা প্রতিদিন বাজারে কয়েকবার যাতাযাত করে থাকেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..