1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

জেলা প্রশাসকের সৌজন্য সাক্ষাৎ করলেন বৃটিশ কাউন্সিলর জেরিন

  • আপডেট টাইম : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৪২ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার:: মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন শ্রীমঙ্গলের কৃতি সন্তান বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন। সাথে ছিলেন শাহানিয়া চৌধুরী জেরিনের পিতা শহিদুল ইসলাম চৌধুরী লিটন ও দুই বোন।

মঙ্গলবার ৬ ডিসেম্বর দুপুরে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তাদেরকে উষ্ণ অভ্যর্থনা প্রদান করেন। ঘন্টা ব্যাপী দীর্ঘ আলোচনায় অংশ নেন জেলার প্রশাসনিক উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। এসময় জেলা প্রশাসক জেলার উন্নয়ন ও বিভিন্ন কর্মকান্ডে প্রবাসীদের সক্রিয় অংশগ্রহণ ও সর্বাত্বক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রবাসে ছড়িয়ে থাকা মৌলভীবাজার জেলার নাগরিকদের ভূয়সী প্রশংসা করে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, আমি আসার পর থেকে এ পর্যন্ত বিভিন্ন কর্মকান্ডে মৌলভীবাজার জেলার প্রবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমি অভিভূত।

বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন জেলা প্রশাসকের এমন অনুভূতিতে আবেগাপ্লুত হয়ে পড়েন। বৃটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন বলেন, ‘আমি নিজে বৃটিশ নাগরিক হলেও মন পড়ে থাকে নিজ এলাকায়। আমি সবসময় ভাবি আমার এলাকার মানুষ কিভাবে আরও ভালো থাকবে, বিশেষ করে আমাদের বাংলাদেশের প্রজন্মরা দেশ-বিদেশে আরও সুনামের সাথে ভূমিকা রাখতে পারে।

আমি এই বিষয়গুলো নিয়ে সবসময় চিন্তা করি, কাজ করার আগ্রহ প্রকাশ এবং সচেষ্ট থাকি। তিনি জেলা প্রশাসকের আহ্বানে সারা দিয়ে তিনি আরো বলেন, মৌলভীবাজার জেলার উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাবেন। বিশেষ করে নির্বাচনী এলাকায় প্রবাসীদের সাথে জেলা প্রশাসক প্রস্তাবিত বিষয়গুলো নিয়ে আলোচনা করে উদ্যোগী হবেন।

জেলা প্রশাসকের সাথে সাক্ষাতের সময় জেরিনের সাথে ছিলেন তার বাবা এইড বাংলাদেশ কমিউনিটি ফোরামের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের যুগ্ম সাংগঠনিক সম্পাদক, লেবার পার্টির ফান্ড রাইজিং কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী লিটন, ছোট বোন হিথরো বিমানবন্দরের ইমিগ্রেশন কর্মকর্তা লাবিবা লাবিবা চৌধুরী জেবিন, দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত তাসনিম চৌধুরী নাদিয়া।

উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের কৃতি সন্তান শাহানিয়া চৌধুরী জেরিন। তিনি যুক্তরাজ্যের হ্যারো এলাকা থেকে লেবার পার্টির প্রার্থী হিসেবে সর্ব কনিষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হয়ে ইতিহাস গড়লেন। তিনি শ্রীমঙ্গলের একমাত্র নারী যিনি অসামান্য অবদান রেখে শ্রীমঙ্গলবাসীকে গর্বিত করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..