1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বে করোনায় ২৪ ঘণ্টায় ১১৭৪ জনের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৪৪ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১৭৪ জনের। একই সময়ে ভাইরাসটিতে নতুন আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮০ হাজার ৪৩৩ জন।

বিশ্বে এ নিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৬৬ লাখ ৫১ হাজার ৭৫৫ জনে এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫ কোটি ১৪ লাখ ৬৩ হাজার ৯২৬ জন।

করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে বুধবার (৮ ডিসেম্বর) সকালে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে ৩০৫ জনের এবং শনাক্ত হয়েছেন ৪৪ হাজার ৫৬ জন। এ নিয়ে দেশটিতে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১১ লাখ ৮ হাজার ৮০২ জনে এবং শনাক্তের সংখ্যা হলো ১০ কোটি ১১ লাখ ২ হাজার ৩৬১ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে জাপানে। দেশটিতে ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন ১ লাখ ৪৯ হাজার ৩৮৩ জন এবং মৃত্যু হয়েছে ২১১ জনের। করোনা শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত পূর্ব এশিয়ার দেশটিতে করোনায় মোট শনাক্ত হয়েছেন ২ কোটি ৫৫ লাখ ৫৪ হাজার ৭৩৩ জন এবং মারা গেছেন ৫০ হাজার ৮১৯ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..