1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বিশ্বের প্রভাবশালী নারীর তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৩৫ বার পঠিত

 

অনলাইন ডেস্ক:: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিজ দেশ পেরিয়ে হলিউড ইন্ডাস্ট্রিতেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তবে তিনি যে শুধুই একজন অভিনেত্রী, তা কিন্তু নয়। এর বাইরে একজন সমাজকর্মী, ক্রীড়াবিদও প্রিয়াঙ্কা। ২০২২ সালে বিশ্বে বিভিন্ন ক্ষেত্রে ও নিজ নিজ কর্মক্ষেত্রের মাধ্যমে আয়োচনায় ছিলেন।

সম্প্রতি অভিনেত্রী বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় জায়গা করে নিয়েছেন। তালিকাটি প্রকাশ করেছে বিবিসি। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বিবিসির প্রকাশিত তালিকায় একমাত্র ভারতীয় অভিনেত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা।

এছাড়াও এই তালিকায় গায়িকা বিলি ইলিশ, অভিনেত্রী ও প্রতিবন্ধী কর্মী সেলমা ব্লেয়ার এবং হলিউড আইকন রিটা মোরেনোর মতো ব্যক্তিরাও রয়েছেন। আর অন্য তিন ভারতীয়দের মধ্যে রয়েছেন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার সিরিশা বন্দলা, বুকার-জয়ী লেখক গীতাঞ্জলি শ্রী এবং সমাজকর্মী স্নেহা জাওয়ালে।

এ পর্যন্ত ৬০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় ২০০২ সালে। সাবেক মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী তারকা হলিউডেও দুর্দান্ত। আবার নিজের প্রোডাকশন হাউজ, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন-সহ একাধিক ব্যবসা রয়েছে নায়িকার।

এছাড়াও এই বলিউড অভিনেত্রী শিশুদের অধিকার ও মেয়েদের শিক্ষার জন্য কাজ করছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..