1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় আন্তঃজেলা ও অন্তঃবিভাগীয় চোর চক্রের ০৩ সদস্য গ্রেফতার, চোরাই মোটর সাইকেল উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ২৩৭ বার পঠিত

 

ঃবিশেষ প্রতিনিধি কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে মোটর সাইকেল চুরি কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ আন্তঃজেলা ও অন্তঃবিভাগীয় চোর চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- ১। রাসেল আহমদ (২৮), ২। জুনেদ আহমদ (২৩) এবমগ ৩। জাহাঙ্গীর মিয়া (৩০)।

আজ কুলাউড়া থানা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব দীপাঙ্কর ঘোষ এসব তথ্য জানান।

সাম্প্রতিক সময়ে কুলাউড়া থানা এলাকাসহ আশপাশ এলাকা হতে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। এর মধ্যে কুলাউড়া থানাধীন মাগুরা এলাকা সাংবাদিক সঞ্জয় দেবনাথ মোটর সাইকেল চুরির ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা রুজু হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে এসআই মোহাম্মদ আমির উদ্দিন, এসআই মনির হোসেন, এসআই শাহ আলম, এসআই আব্দুর রহিম জিবান, এএসআই মোঃ নাজমুল হোসেন, এএসআই তপন দেব ও ফোর্সসহ কুলাউড়া থানার একটি চৌকস পুলিশ টিমচোরাই মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযানে নামে।
অভিযান পরিচালনাকালে প্রথমে আন্তঃজেলা ও আন্তঃবিভাগীয় মোটর সাইকেল চোর চক্রের সদস্যদের মধ্যে অন্যতম দুদুর্ষ মোটর সাইকেল চোর কমলগঞ্জ থানাধীন কালেঙ্গা গ্রামের বাসিন্দা জাহাঙ্গীরকে কুলাউড়া পৌরসভাধীন কাছুরকাপন এলাকা হতে মোটর সাইকেল এর তালা খোলার ০৪ টি মাস্টার কীসহ আটক করা হয়। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আন্তঃ জেলা ও বিভাগীয় মোটর সাইকেল চোর রাসেলকে কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামের তার শ্বশুর বাড়ী থেকে মোটর সাইকেল এর খোলা বডিসহ গ্রেফতার করা হয়। মোটর সাইকেল চোর জাহাঙ্গীর ও রাসেলকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন মেহেরপুর গ্রাম থেকে চোরাই মোটর সাইকেল চোর চক্রের অন্যতম হোতা জুনেদ আহমদকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি চোরাই পালসার মোটর সাইকেল ও মোটর সাইকেল খোলার যন্ত্রাংশ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরবর্তীতে মোটর সাইকেল চোর জাহাঙ্গীর, রাসেল ও জুনেদকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে আন্তঃবিভাগীয় চোর চক্রের সক্রিয় সদস্য সামাদ এর নিজ বাড়ী সিলেট জেলাধীন গোলাপগঞ্জ পানিয়াগাঁ গ্রামে অভিযান পরিচালনা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় এবং সামাদের বাড়ী থেকে একটি চোরাই সুজুকি মোটর সাইকেল ও একটি আরটিআর মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয় এবং তাদের দেওয়া মতে আরেকটি ডিসকোভার মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
মোটর সাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..