1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

বিএনপির হামলায় নয়াপল্টনে গুরুতর আহত ৪৯পুলিশ সদস্য

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৭০ বার পঠিত
অনলাইন ডেস্ক: গত বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে রাজধানীর নয়াপল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির নেতাকর্মীরা ১০ ডিসেম্বরের গণসমাবেশকে কেন্দ্র করে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হন। 

 

একপর্যায়ে তারা রাস্তা অবরোধ করে যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করেন। পুলিশ নেতাকর্মীদের সরিয়ে দিতে গেলে কয়েকজন অশান্ত বিএনপি কর্মী তাদের ওপর চড়াও হন। 

 

বিএনপির নেতাকর্মীরা আক্রমণাত্মক হয়ে পুলিশের ওপর ইট-পাটকেল ছুড়তে থাকে, ককটেল নিক্ষেপ করতে থাকে, ভাংচুর করে যানবাহন। 

তারা দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায় এবং বাঁশের লাঠি নিয়ে পুলিশ সদস্যদের ওপর চড়াও হয়। 

 

পরে বিক্ষোভকারীরা আরও বাড়তে থাকে। তখনই সংঘর্ষ শুরু হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।জান-মাল রক্ষা এবং আইন-শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ রাবার বুলেট ও টিয়ারগ্যাস শেল ছুড়ে বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে। নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ফের ইটপাটকেল নিক্ষেপ করেন।

 

 

একপর্যায়ে বিএনপি নেতাকর্মীরা বিভিন্ন স্থানে ছত্রভঙ্গ হয়ে যায়। 

 

এসময় তাদের কেউ কেউ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করে অবস্থান নেয়; সেখানে ভেতরে অবস্থান নেওয়া বিএনপি নেতাকর্মীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে ইট-পাটকেল ও ককটেল নিক্ষেপ করে।