1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুয়েল-তাহমিনা দম্পত্তির জোড়া লাগানো জমজ সন্তানদ্বয়ের মৃত্যুতে মৌলভীবাজার পুলিশের শোক ও দুঃখ প্রকাশ

  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৩১৮ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ হতে অতীব দুঃখের সহিত জানাচ্ছি যে, গত ৫ মে মৌলভীবাজার জেলার সদর মডেল থানাধীন জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতালে জুয়েল-তাহমিনা দম্পত্তির জন্ম নেয়া জোড়া লাগানো জমজ সন্তানদ্বয়।
আজ বুধবার দম্পত্তির জন্ম নেয়া জোড়া লাগানো জমজ সন্তানদ্বয় রাত অনুমান ০৯:৩০ ঘটিকায় ঢাকার শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে (ইন্ন লিল­াহী ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাদের মৃত্যুতে জেলা পুলিশ গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়।
ইতোপূর্বে উক্ত নবজাতকদ্বয়ের সু-চিকিৎসার জন্য বিভিন্ন মহলের নিকট সাহায্য চাওয়া হয়। জোড়া লাগানো নবজাতকদ্বয় অদ্য মৃত্যুবরণ করায় তাদের চিকিৎসার জন্য বর্তমানে আর কোন সাহায্যের প্রয়োজন নেই। এমতাবস্থায় সর্বমহলের অবগতির জন্য জানানো হয় জোড়া লাগানো শিশুদ্বয়ের চিকিৎসার জন্য তার পিতা জুয়েল আহমদ(২৫), পিতা-মৃত খোরশেদ আলম, গ্রাম-সিংড়াউলী, ইউপি-শমসেরনগর, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার (মোবাইল-০১৭৮৩-৯৪৮৯৫১) এর সঞ্চয়ী হিসাব নং-১২৮৪-১০১-১৯৩৯৬০, পূবালী ব্যাংক, শমসেনগর শাখা, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার এর উক্ত হিসাব নম্বরে কিংবা বিকাশ নম্বরে টাকা জমা দেয়া থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছিল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..