1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুষ্টিয়ায় মোটরসাইকেল রেস দিতে গিয়ে প্রাণ গেল ২ যুবকের

  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ২০২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: : কুষ্টিয়ার খোকসা উপজেলায় বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতা করতে গিয়ে নছিমনের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। শনিবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে খোকসা-শোমসপুর সড়কের কাদিরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শোমসপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে সাব্বির (২০) ও একই গ্রামের আলী আজমের ছেলে আসলাম (২১)। সাব্বির কুষ্টিয়া পলিটেকনিকের ছাত্র আর শোমসপুর আবুতালেব ডিগ্রি কলেজের ছাত্র। তারা সম্পর্কে খালাতো ভাই।

প্রত্যক্ষদর্শী স্কুলছাত্র আসিফ জানায়, রাত ৮টার দিকে দুটি মোটরসাইকেল আগে পরে যাওয়ার প্রতিযোগিতা করছিল। মোটরসাইকেল দুটি দ্রুত গতিতে চলছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি নছিমনের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান।

নিহতদের খালাতো ভাই আনিচুর রহমান ফজলু বলেন, দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়ার সময় সাব্বির ও আসলাম মারা যান।

খোকসা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আজিজ বলেন, ঘটনাস্থলে ভঙ্গুর অবস্থায় একটি নছিমন ও কিছু মালামাল পাওয়া গেছে। সেগুলো স্থানীয় মাদরাসার সামনে রাখা হয়েছে। এ ঘটনায় নিহত দুই ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..