1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে জোড়া লাগা দুই কন্যাশিশুকে আর বাঁচানো গেল না

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৫২ বার পঠিত

সৈয়দ ছায়েদ আহমদ: মৌলভীবাজারের জোড়া লাগা দুই কন্যাশিশুকে আর বাঁচানো গেল না। বুধবার (১৯ মে) রাতে দুই বোন ‘হাসি’ ও ‘খুশি’ ঢাকা শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।হাসি ও খুশি-এর বাবা জুয়েল আহমদ তাঁর মেয়েদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
গত ৫ মে মৌলভীবাজার শহরের জান্নাত প্রাইভেট মেডিকেল হাসপাতালে জুয়েল-তাহমিনা দম্পত্তির ঘরে জন্ম নেয় জোড়া লাগানো জমজ এই দুই শিশু। জমজ শিশুদের পিতা জুয়েল আহমদের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগরের সিংরাউলি গ্রামে।
জোড়া লাগানো জমজ এই দুই শিশু জন্মের পর স্থানীয় ডাক্তাররা তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পরামর্শ দেন।
শমসেরনগর বাজারের ফুটপাতে পান বিক্রেতা জুয়েল আহমদ দারিদ্রাতার কারণে জোড়া লাগা দুই নবজাতকের উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্য চান সরকার, প্রশাসনসহ দেশের বিত্তশালিদের কাছে। এসময় তার সাহায্যার্থে মৌলভীবাজারের জেলা প্রশাসক ও পুলিশ সুপার নগদ অর্থ সহায়তা দেন।
জোড়া লাগানো নবজাতকদ্বয় অদ্য মৃত্যুবরণ করায় তাদের চিকিৎসার জন্য বর্তমানে আর কোন সাহায্যের প্রয়োজন নেই।
এমতাবস্থায় সর্বমহলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জোড়া লাগানো শিশুদ্বয়ের চিকিৎসার জন্য তার পিতা জুয়েল আহমদ(২৫), পিতা-মৃত খোরশেদ আলম, গ্রাম-সিংড়াউলী, ইউপি-শমসেরনগর, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার (মোবাইল-০১৭৮৩-৯৪৮৯৫১) এর সঞ্চয়ী হিসাব নং-১২৮৪-১০১-১৯৩৯৬০, পূবালী ব্যাংক, শমসেনগর শাখা, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার এর উক্ত হিসাব নম্বরে কিংবা বিকাশ নম্বরে টাকা জমা দেয়া থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..