1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় নানা বাড়ি থেকে সদ্য এসএসসি পাশ কিশোর নিখোঁজ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৯৬ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে নানা বাড়িতে থেকে পড়াশুনা করতো সদ্য এসএসসি কৃতকার্য কিশোর জাহেদ আহমদ (১৬)। গত ১৭ ডিসেম্বর স্থানীয় বাজারের উদ্দেশ্যে বেরিয়ে যাওয়ার পর থেকে তার কোন সন্ধান মিলছে না। অবশেষে ১৮ ডিসেম্বর ওই নিখোঁজ কিশোরের মামা আব্দুল বাছিদ বড়লেখা থানায় জিডি (নং-৮২১) করেছেন। জাহেদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোহাম্মদ জুনেদের ছেলে। সে এবার শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পরীক্ষায় পাশ করে।

জিডি ও পরিবার সূত্রে জানা গেছে, জাহেদ আহমদ ছোটবেলা থেকে মায়ের সঙ্গে বড়লেখার উত্তর শাহবাজপুর ইউপির ভবানীপুর গ্রামে নানা বাড়িতে বসবাস করছে। মাঝেমধ্যে সে তার বাড়িতে যেত। শনিবার (১৭ ডিসেম্বর) রাত আটটার দিকে শাহবাজপুর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর আর বাড়ি ফেরেনি। স্বজনরা সম্ভাব্য সবস্থানে খুঁজেও তাকে পাননি।

জাহেদের মামা আব্দুল বাছিদ জানান, ছোটবেলা থেকে সে মায়ের সঙ্গে আমাদের বাড়িতে থাকে। চলতি বছরে শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পাশ করেছে। তার পৈত্রিক বাড়িতেও মাঝেমধ্যে যাওয়া-আসা করে। গত ১৭ ডিসেম্বর রাতে শাহবাজপুর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্নস্থানে খুঁজেও তাকে মিলেনি।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. মাসুক মিয়া জানান, জাহেদ আহমদ নামে এক কিশোর নিখোঁজের ঘটনায় তার মামা থানায় জিডি করেছেন। তথ্য-প্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..