1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতে সেনাবাহিনীর ট্রাক খাদে, ৩ কর্মকর্তাসহ নিহত ১৬

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ১৪৩ বার পঠিত

 অনলাইন ডেস্ক: ভারতের সিকিমে একটি সেনাবাহিনীর ট্রাক খাদে পড়ে তিন কর্মকর্তা ও ১৩ জন সেনাসদস্য নিহত হয়েছেন। সেনাবাহিনীর বিবৃতির বরাত দিয়ে আজ শুক্রবার এক প্রতিবেদেনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। সেনাবাহিনীর বিবৃতিতে বলা হয়েছে, আজ উত্তর সিকিমের কাছে একটি খাড়া ঢালে সেনাবাহিনীর ট্রাক উল্টে গেছে। এ দুর্ঘটনায় তিনজন সেনা কর্মকর্তাসহ ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন। গাড়িটি আজ সকালে চাটেন থেকে থাঙ্গুর দিকে যাচ্ছিল। পথে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

 

 

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, তিনটি যানবাহনের একটি কনভয় ছিল এটি। জেমামুখী রাস্তার এক স্থানে কঠিন মোড় নেওয়ার সময় একটি ট্রাক পিছলে নিচে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা শুরু হয়েছে। চারজন সেনাকে আহত অবস্থায় হেলিকপ্টারে করে উদ্ধার করা হয়েছে।এ দুর্ঘটনায় শোক প্রকাশ করে টুইট করেছেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..