1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঘূর্ণিতে কোণঠাসা ভারত, স্বপ্ন দেখছে বাংলাদেশ

  • আপডেট টাইম : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১৭১ বার পঠিত

 অনলাইন ডেস্ক: ১৪৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে খেই হারিয়েছে ভারত। বাংলাদেশের স্পিনত্রয়ী তাইজুল-সাকিব-মিরাজের ঘূর্ণিতে কোণঠাসা হয়ে পড়েছে সফরকারীরা। ভারতীয় টপ অর্ডারের ৪ ব্যাটারকে ফিরিয়ে শেষ বিকালে আধিপত্য বিস্তার করেছে স্বাগতিক দল। দিন শেষে ভারতের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৪৫ রান। জিততে ভারতের প্রয়োজন আরও ১০০ রান।

দ্বিতীয় ইনিংসে বাংলাদেশি স্পিনারদের বিপক্ষে ভারতের টপ অর্ডার অসহায় আত্মসমর্পণ করেছে। শুভমান গিল (৭), লোকেশ রাহুল (২), চেতশ্বর পূজারা (৬), বিরাট কোহলি (১) ফিরে যান দলীয় ৩৭ রানে। দিনের বাকি অংশটুকু পার করেন অক্ষর প্যাটেল (২৬*) ও উনাদকাট (৩*)। কাল সকালে ব্যাটিংয়ে নামবেন তারা। ভারতের চার ব্যাটারের মধ্যে তিনজনকেই ফিরিয়েছেন মিরাজ। একটি উইকেট নিয়েছেন সাকিব আল হাসান।

 

 

ঢাকা টেস্টের তৃতীয় দিন স্বাগতিক ব্যাটারদের ব্যর্থতায় প্রায় আড়াই সেশন কর্তৃত্ব করেছে ভারতীয় দল। লাঞ্চ বিরতি থেকে ফিরে লিড নেওয়া গেলেও কাঙ্ক্ষিত প্রতিরোধ ছিল না ব্যাটে। জাকির হাসান, মেহেদী হাসান মিরাজ ও নুরুল হাসানের বিদায়ে মনে হচ্ছিল লিড বুঝি শত রানও পার হচ্ছে না! কিন্তু লিটন দাসের লড়াকু ফিফটি ও তাসকিনের আক্রমণাত্মক ব্যাটিংয়ে দ্বিতীয় ও শেষ টেস্টে ভারতকে ১৪৫ রানের লক্ষ্য দিতে পেরেছে বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশ থেমেছে ২৩১ রানে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..