1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
আপডেট : ভুল তথ্য বা ভিডিও আপলোড, র‌্যাবের কঠোর বার্তা

মৌলভীবাজারে বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্য আটক: ২২টি মুঠোফোন উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৭৮৯ বার পঠিত

মশাহিদ আহমদ: মৌলভীবাজারে বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্যকে প্রতারণার কাজে ব্যবহৃত মালামালসহ আটক করেছে মৌলভীবাজার মডেল থানার পুলিশ। আটকরা হলো- রাজনগর উপজেলার খাস প্রেমনগর ( কামারচাক) গ্রামের মৃত আছাদ আলীর পুত্র বুলবুল মিয়া (৩৬), একই গ্রামের মিলদার মিয়ার পুত্র মোঃ মাসুম (১৯), মৌলভীবাজার সদর উপজেলার গৌবিন্দ্রশ্রী এলাকার বর্তমান বাসিন্দা ( স্থায়ী ঠিকানা- হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ইছাকোট গ্রাম) এর ফিরুজ আলীর পুত্র ফজলুল হক (২৩)। আজ ২০ মে এ সংবাদ পরিবেশন পর্যন্ত জব্দকৃত মালামালসহ আটকৃত মোঃ মাসুম ও ফজলুল হককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং বিকাশ প্রতারক চক্রের বুলবুল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে একটি সুত্র নিশ্চিত করেছে।

সুত্রে জানা গেছে- বিকাশ প্রতারক বুলবুল মিয়া পরস্পর যোগসাজেসে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন লোকজনের মোবাইল নাম্বার, ইমো নাম্বার হ্যাক করিয়া বিভিন্ন কৌশল অবলম্বন করে বিকাশ এজেন্ট এর সহায়তায় টাকা আন্তসাৎ করতেন। সর্বশেষ গত ১১ মে প্রতারকরা কৌশল অবলম্বন করে কন্ঠ নকল করে একটি নাম্বারে টাকা চাইলে বিভিন্ন সমস্যার কথা বলে টাকা চায়। প্রতারকদের কথায় সরল বিশ্বাষে তাদের দেয়া নাম্বারে টাকা পাটান। পরবর্তীতে ঐ বিকাশ নাম্বার বন্ধ পাওয়া যায়।

 

এ ঘটনায় ভুক্তভোগী মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়রী ( নং- ৬২৩, তারিখ ঃ ১২/০৫/২০২১ইং) করেন। উক্ত জিডির সুত্র ধরে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর নির্দেশে এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান (সদর সার্কেল) এর দিক নির্দেশনায়, রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম, মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরির্দক ( অপরারেশন) মোঃ মশিউর রহমান এর সার্বিক তত্বাবধানে মডেল থানার এসআই এনামুল হক, এসআই আজিজুর রহমান নাইম, এসআই মাহবুবুল আলম ও এএসআই মাহবুবুল আলম সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক ভাবে দীর্ঘ ১৬ ঘন্টা অভিযান করেন। শহরের কোর্টরোডস্থ আনোয়ার ম্যানশন টিসি মার্কেটের দয়াল ষ্টোর হইতে ফজলুল হককে মুঠোফোনসহ আটক করেন। এবং তার দেয়া তথ্য মতে বিকাশ প্রতারক চক্রের বুলবুল ও মাসুমকে দীর্ঘ ১৬ ঘন্টা অভিযান করে আটক করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..