1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাতের পার্টিতে আপত্তি টুইঙ্কেলের

  • আপডেট টাইম : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১৩২ বার পঠিত
অনলাইন ডেস্ক: বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। খুব বেশি সিনেমায় অভিনয় না করলেও জনপ্রিয়তার কমতি নেই অক্ষয় ঘরণীর। অল্প সময়ের ক্যারিয়ারে অনেক বিখ্যাত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। 

একসময় নাইট ক্লাব-পার্টিতে পরিচিত মুখ ছিলেন টুইঙ্কেল খান্না। এখন অভিনয় থেকে যেমন সরে এসেছেন, তেমনি পার্টিতেও দেখা মেলে না তার। স্বামী-সন্তান ও লেখালেখির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এখন তার কাছে নাইট ক্লাব মানেই বিরক্তিকর বিষয়! এ বিষয়ে টুইঙ্কেল খান্না বলেন, ‘একটা সময় ছিল যখন নাইট ক্লাব, নাইট পার্টি আমাকে দারুণ আকর্ষণ করতো, থ্রিলিং লাগত। এখন কোনো নৈশভোজের নিমন্ত্রণ এলেও বিরক্ত লাগে। আমাকে ব্রেকফাস্টে ডাকো, লাঞ্চে ডাকো, আমি যাব। শুধু ডিনার পার্টিতে নিমন্ত্রণ করো না।’ 

টুইঙ্কেল খান্না তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে এসব কথা বলেন। পাশাপাশি নেটিজেনদের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে টুইঙ্কেল খান্না বলেন, ‘এসব কথার সঙ্গে আপনারা সহমত?’ অনেকেই তার এই পোস্টে সম্মতি জানিয়েছেন। তবে কী কারণে এখন আর নাইট পার্টি ভালো লাগে না, সে বিষয়ে ব্যাখ্যা করেননি টুইঙ্কেল খান্না।

লন্ডনের গোল্ডস্মিথ বিশ্ববিদ্যালয়ে ফিকশন লেখার উপর মাস্টার্স করছেন টুইঙ্কেল খান্না। গত মাসে স্বামী অক্ষয় কুমার তার সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..