1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তিন নায়িকার বছরজুড়ে রাজত্ব

  • আপডেট টাইম : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ২১৮ বার পঠিত

 অনলাইন ডেস্ক : দরজায় কড়া নাড়ছে ২০২৩। চলতি বছরে ভারতের তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দিয়েছে। এ তালিকায় রয়েছে— ‘ট্রিপল আর’, ‘সীতা রামাম’, ‘কার্তিকেয়া’, ‘মেজর’ প্রভৃতি। তবে তিনজন নায়িকা তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে সেরা তিনটি স্থান নিজ গুণে দখল করে রাখেন। চলতি বছর তারা এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন; পাশাপাশি মোটা অঙ্কের পারিশ্রমিকও নিয়েছেন।

রাশমিকা মান্দানা

কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তেলেগু ফিল্ম ইন্ডিাস্ট্রিতে পা রাখেন রাশমিকা মান্দানা। তার ক্যারিয়ার এখন তুঙ্গে। বলা যায়, রকেটের গতিতে ছুটছে! ২০২১ সালে রাশমিকা অভিনীত ‘পুষ্পা’ সিনেমা বক্স অফিসে রাজত্ব করেছে। গত বছরের শেষে মুক্তি পাওয়ায় চলতি বছরের অনেকটা সময় প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে এটি। যার কারণে চলতি বছরেও সিনেমাটির দাপট বক্স অফিসে ছিল। চলতি বছর রাশমিকা অভিনীত ‘আদাভাল্লু মিকু ওয়ারলু’ ও ‘সিতা রামাম’ মুক্তি পায়। ‘আদাভাল্লু মিকু ওয়ারলু’ সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। কিন্তু দুলকার সালমান-রাশমিকার ‘সিতা রামাম’ বক্স অফিস দাপিয়ে বেড়ায়। তার অভিনীত কয়েকটি সিনেমা বক্স অফিসে ব্যর্থ হলেও ‘সিতা রামাম’ তাকে ড্রাইভিং সিটে ফিরিয়ে আনে। ২০২৩ সালে রাশমিকা অভিনীত ‘বারিসু’, ‘পুষ্পা-টু’, ‘অ্যানিমল’, ‘মিশন মজনু’ মুক্তি পাবে। প্রতি সিনেমার জন্য ৩-৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।

চলতি বছরে সামান্থা রুথ প্রভু অভিনীত তেলেগু ভাষার একটি সিনেমা মুক্তি পেয়েছে। গত নভেম্বরে মুক্তি পায় ‘যশোদা’। এ ছাড়া তামিল ভাষার ‘কাতুবাকুলা রেন্ডু কাধাল’ সিনেমাটি মুক্তি পায়। দুটি সিনেমাই বক্স অফিসে সাড়া ফেলে। আর বরাবরের মতো সামান্থা নিজেকে প্রমাণ করেন। গত অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। সম্প্রতি জানা যায়, শারীরিক অসুস্থতার কারণে কাজ থেকে বিরতি নেওয়ার পরিকল্পনা করেছেন এই নায়িকা। আগামী বছর সামান্থা অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি পাবে। সামান্থা প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৫ কোটি রুপি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..