1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বাবা হতে আপত্তি নেই সালমানের, সন্তানের মা কে হবেন?

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১১৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : জীবনের ৫৭তম বসন্ত উপভোগ করছেন বলিউডের ‘চিরকুমার’ সালমান খান। আজ ২৭ জানুয়ারি, মঙ্গলবার, তাঁর জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন বলিউড সতীর্থরা। ‘ভাইজান’-এর জীবনে আসবেন কি নতুন নায়িকা? তা নিয়ে ফের জল্পনায় অনুরাগীরা। সালমান অবশ্য বাবা হতে আগ্রহী। সে কথা আগেও জানিয়েছেন। শুধু স্পষ্ট করে দেন, কোনও মহিলাকে জীবনসঙ্গিনী হিসাবে চান না।
সালমান যে শিশুদের ভালবাসেন তা বিভিন্ন সময়ে বোঝা গিয়েছে। বোন অর্পিতা খানের দুই ছেলেমেয়ে আহিল এবং আয়াত তাঁর চোখের মণি। তাঁর অভিনীত ছবিতেও শিশুশিল্পীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন অনায়াসে। বাচ্চারাও ‘সাল্লু আঙ্কল’কে ভালবেসে ফেলে। চলতি বছর সালমানের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ এবং ‘রেস ৩’-এর গানে বাচ্চাদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁকে।
সালমানের মতে শিশুরা পবিত্র। তাঁর জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, চান নায়ক। কিন্তু উপায় কী? বিয়ে তো করতেই চান না। এ দিকে বাবা হওয়ার শখ ষোলো আনা! এক সাক্ষাৎকারে হাসতে হাসতে বলেন, “আমি সন্তান চাই। কিন্তু সন্তান থাকলে মা-ও তো থাকবে! আমি কোনও মা চাই না। এ দিকে মায়েদের দেখাশোনা করার মানুষ প্রয়োজন হয়। তাই আমি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছি। সবার জন্যই ভাল হল এতে। আমারও সন্তানের অভাব নেই, মায়েরাও একা নন আর।” ‘সিঙ্গল ফাদার’ হতে চান কি? তা অবশ্য জানা যায়নি।
উল্লেখ্য, বহু সম্পর্কে থেকেছেন সালমান খান। ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল অবধি প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে। কানাঘুষো শোনা যায়, আরও অনেক অভিনেত্রী তাঁর কাছাকাছি এসেছিলেন। তালিকায় নাম রয়েছে মডেল-তারকা সঙ্গীতা বিজলানি, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং ক্যাটরিনা কাইফের। এর পর নাম জড়িয়েছিল শেহনাজ গিলের সঙ্গে। বলিউডে তাঁর অভিষেক হয়েছে সালমানের জন্যই। বর্তমানে মডেল-তারকা লুলিয়া ভন্তুরের সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..