1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আগামী সপ্তাহে পিএসজিতে ফিরছেন বিশ্বকাপজয়ী মেসি

  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ১৪৬ বার পঠিত

অনলাইন ডেস্ক:: বিশ্বকাপের বিরতি শেষে আগামী সপ্তাহে পিএসজিতে ফিরছেন লিওনেল মেসি। পিএসজি কোচ ক্রিস্টোফে গাল্টিয়ার এই তথ্য নিশ্চিত করেছেন।
৩৫ বছর বয়সী মেসি ১০ দিন আগে আর্জেন্টিনার হয়ে বিশ^কাপ শিরোপা জয় করেছেন। ফ্রান্সের বিরুদ্ধে তিনি ফাইনালে দুই গোল করেছেন। পেনাল্টি শ্যুট আউটে ফ্রান্সকে ৪-২ গোলে পরাজিত করে শিরোপা জয় করে মেসির দল । বিশ^কাপ জয়ের পর কাতার থেকে মেসি জাতীয় দলের সতীর্থদের সাথে আর্জেন্টিনা ফিরে সেখানে সকলের সাথে শিরোপা জয়ের আনন্দ উদযাপনে ব্যস্ত রয়েছেন। একই সঙ্গে কয়েক দিনের ছুটিও কাটাচ্ছেন।
এ সম্পর্কে গাল্টিয়ার বলেছেন, ‘এই জয়ের মাধ্যমে ক্যারিয়ারে সবচেয়ে বড় শিরোপা অর্জন করেছে লিও। স্বাভাবিকভাবেই এই জয়ের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করতে এখন তিনি আর্জেন্টিনায় আছেন। আগামী ১ জানুয়ারি পর্যন্ত তাকে ছুটি দিয়েছি। ২ অথবা ৩ জানুয়ারি সে ফিরে এসে ক্লাবে যোগ দিবে। তবে তারপরও কিছু দিন তাকে ম্যাচের বাইরে রাখা হবে। এই সময়ের মধ্যে মেসি বিশ^কাপের পর অন্তত ১৩-১৪ দিন সময় হাতে পাবে।’
এ ক’দিনে মেসি লিগ ওয়ানের দুটি ও ফ্রেঞ্চ কাপের একটি ম্যাচ মিস করবেন। ধারণা করা হচ্ছে আগামী ১১ জানুয়ারি সে দলে ফিরবে।
এ ছাড়া আসন্ন গ্রীষ্মে মেয়াদ শেষ হতে যাওয়া বর্তমান চুক্তি আরও এক বছর বাড়ানোর জন্য পিএসজি সভাপতি নাসির আল-খেলাফি ও ক্লাবের অন্যান্য শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে মেসির আলোচনার কথা রয়েছে।
গাল্টিয়ার বলেছেন মেসি না থাকলেও বিশ^কাপের অন্যান্য তারকা খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে ও নেইমার বিরতি শেষে শুরু থেকেই মাঠে নামবেন। বিশ^কাপ ফাইনালে ফ্রান্সের হয়ে হ্যাটট্রিক করেও ফ্রান্সকে জয় উপহার দিতে পারেননি এমবাপ্পে। কিন্তু হতাশা কাটিয়ে তিনদিন পরেই এমবাপ্পে পিএসজির অনুশীলনে ফিরেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..