1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নিজের দ্বিতীয় চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করে যা জানালেন চয়নিকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বাংলাদেশের ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। অসংখ্য রোমান্টিক নাটক তিনি নির্মাণ করেছেন। ছোটপর্দার প্রায় বেশিরভাগ তারকাকে নিয়ে কাজও করেছেন।
নির্মাতা চয়নিকা চৌধুরী ছোটপর্দায় নাটক নির্মাণের পর শুরু করেছেন বড়পর্দার সিনেমা নির্মাণের কাজ। তার প্রথম চলচ্চিত্রের নাম ছিল ‘বিশ্বসুন্দরী’। সেই সিনেমায় অভিনয় করেছিলেন সিয়াম-পরীমণি।
এবার চয়নিকার নতুন প্রজেক্ট ‘প্রহেলিকা’। এই সিনেমায় অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। তার সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন শবনম বুবলী।
এরই মধ্যে এই সিনেমার শুটিং সম্পন্ন করেছে প্রহেলিকা টিম। শুটিং প্যাকআপ উপলক্ষে নির্মাতা চয়নিকা চৌধুরী একটি পোস্ট দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘#প্রহেলিকা দ্বিতীয় চলচ্চিত্র পুরোটার সমাপ্তি।
শেষ শুটিং এর শেষ দিনের শেষ মুহুর্তের কিছু ছবি। তোমাদের ধন্যবাদ। ধন্যবাদ আমার প্রডিউসার কে, যারা আমার পাশে ছায়ার মত আছেন। ধন্যবাদ উপরে যিনি আছেন। অনেক মিস করছি সবাইকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..