1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিশ্বে সবচেয়ে বেশি আয় করা ক্রীড়াবিদ মেসি

  • আপডেট টাইম : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১১৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আর মাত্র একদিন পরই শেষ হচ্ছে ২০২২ সাল। শেষ হতে যাওয়া এ বছরে সবচেয়ে বেশি আয় করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে ফোর্বস; যেখানে তালিকার শীর্ষে রয়েছেন আর্জেন্টিনার লিওনেল মেসি। সেরা দশে মেসি থাকলেও জায়গা হয়নি কিলিয়ান এমবাপ্পের।
ফোর্বসের প্রতিবেদন অনুযায়ী, বিশ্বকাপজয়ী ফুটবলার মেসি এ বছর আয় করেছেন ১৩ কোটি ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩০০ কোটি টাকা। মেসির পরই তালিকার দুইয়ে রয়েছেন বাস্কেটবল তারকা লেব্রন জেমস। তিনি এ বছর আয় করেন ১২ কোটি ১২ লাখ ডলার।

তালিকার তিন ও চার নম্বরে রয়েছেন দুই ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও নেইমার। তিনে থাকা রোনালদো এ বছর আয় করেন ১১ কোটি ৫০ লাখ ডলার আর চারে থাকা মেসির ক্লাব সতীর্থ ও ব্রাজিলের সুপারস্টার নেইমারের আয় সাড়ে ৯ কোটি ডলার। ৯ কোটি ২৮ লাখ ডলার আয় করে তালিকার পাঁচ নম্বরে আছেন বাস্কেটবল খেলোয়াড় স্টেফ কারি।
সেরা দশের বাকি স্থানগুলোতে রয়েছেন- কেভিন ডুরান্ট (বাস্কেটবল), রজার ফেদেরার (টেনিস), কানেলো আলভারেস (বক্সিং), টম ব্রেডি (আমেরিকান ফুটবল), ইয়ানিস আন্টেটুকুম্পো (বাস্কেটবল)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..