1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১২২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নতুন বছরে প্রাথমিকে প্রথম ও দ্বিতীয় শ্রেণিতে এবং মাধ্যমিকে ষষ্ঠ ও সপ্তম শ্রেণিতে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে বলে মন্তব্য করেছেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি।
শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব আয়োজিত সাংবাদিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।
মন্ত্রী বলেন, প্রাথমিকে এ বছর থেকে প্রথম ও দ্বিতীয় শ্রেণিতে এবং মাধ্যমিকে ষষ্ঠ ও সপ্তম শ্রেণিতে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে। যেহেতু আমরা শিক্ষাক্রমে রূপান্তর ঘটাচ্ছি। তাই এ শ্রেণির বইগুলো পরীক্ষামূলক সংস্করণ করছি।
তিনি আরও বলেন, অতীতে কিছু বইয়ে অনেক ভুল থাকলেও তা আমরা কাজ করে সংশোধন করে দিয়েছি। আশাকরি এবছর নতুন বইয়ে কোন ভুল থাকবে না। তারপরও যদি কোথাও কোন ভুল থেকে যায় তা সঙ্গে সংশোধন করা হবে।
অনুষ্ঠানে চাঁদপুর ৮টি উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ চাঁদপুর প্রেসক্লাব সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে নতুন কমিটির সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ ও সাধারণ সম্পাদক আল ইমরান শোভনকে ফুল দিয়ে বরণ করেন শিক্ষা মন্ত্রী। এছাড়া তিনি অসুস্থ্য সাংবাদিকদের মধ্যে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের বরাদ্দকৃত অর্থের চেক বিতরণ করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, নবনির্বাচিত সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ, নবনির্বাচিত সাধারন সম্পাদক আল ইমরান শোভনসহ আরও অনেকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..