1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে ৩৬টি দোকান আগুন পুড়ে ছাই

  • আপডেট টাইম : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরে ফুটপাতে গড়ে উঠা অস্থায়ী ৩৬টি কাপড়ের দোকান পুড়ে ছাই হয়েছে। আজ শনিবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে। এসময় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি মিনি ট্রাক আগুনে পুড়ে যায়।

এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে জানান শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক মো.আকতার হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর চারটার দিকে শ্রীমঙ্গল স্টেশন সড়কের যুমনা পেট্রোল পাম্পের দক্ষিণ পাশে বিদুৎতের সর্টসাকিট থেকে আগুনের সূত্র পাত হতে পারে। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে আশপাশের দোকানগুলোতে। খবর পেয়ে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের তিনটি ফায়ার সার্ভিসের ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুন লাগার সঠিক কোন কারন জানা না গেলেও বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের সিভিল অফিসার ইনচার্জ মো.আবু তাহের জানান, শনিবার ভোররাত চারটা ১২ মিনিটে সময় আগুনের সূত্রপাতের খবর পাই। শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও মৌলভীবাজারের ১টি ইউনিট মোট তিন ইউনিটের মাধ্যমে প্রায় দুই থেকে আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে এনেছি ।

তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত ঘটতে পারে। তবে তদন্ত চলছে, সঠিক কারন বের করার জন্য। সবচেয়ে বড় বিষয় হচ্ছে, যদি পাম্পে আগুন ছড়িয়ে যেত এতে শহরে বড় রকমের ক্ষতি হয়ে যেত। আমরা খবর পাওয়ার সাথে সাথে দ্রুত এসে পাম্পে যাতে কোন প্রকার আগুন না ছড়াতে পারে সেই ব্যবস্থা করেছি।

শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে খবর পেয়ে মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শান্তনা জ্ঞাপন করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..