1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: দশম বারের মতো আওয়ামী লীগ সভানেত্রী নির্বাচিত হয়ে প্রথমবারের মতো দুই দিনের সফরে শুক্রবার (৬ জানুয়ারি) ও শনিবার (৭ জানয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচিতে অংশ নিবেন তিনি। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সমাধিসৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে উন্নয়নমূলক কর্মকাণ্ড। আর নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রীর আগমনে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে নেতাকর্মীদের মাঝে। বাংলাদেশ আওয়ামী লীগের কাউন্সিলের মাধ্যমে দশমবারের মতো দলের সভাপতি নির্বাচিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো দুই দিনের সফরে শুক্র ও শনিবার (৬ ও ৭ জানুয়ারি) নিজ জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন তিনি। এ সফরের প্রথম দিন শুক্রবার (০৬ জানুয়ারি) টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন। এসময় তার সাথে ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের থাকার কথা রয়েছে। পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নতুন কমিটির সদস্যদের নিয়ে বর্ধিত সভায় যোগ দিবেন প্রধানমন্ত্রী। এরপর টুঙ্গিপাড়ায় পরিবারের সদস্যদের নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন তিনি। ঘরের মেয়ে শেখ হাসিনার আগমনে নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসাহ-উদ্দীপনা, বইছে আনন্দের বন্যা। টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, সফরের দ্বিতীয় দিন শনিবার (৭ জানুয়ারি) সকালে দলের সভানেত্রী হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। এরপর গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রী দুইদিনের সফরকে ঘিরে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে শোভাবর্ধন ও উন্নয়নমূলক কাজ শেষ হয়েছে।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রী ও নতুন কমিটির কমর্সূচি সফলভাবে শেষ করতে ও নিরাপত্তা দিতে উপজেলা ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রস্তুতি নেওয়া হয়েছে।
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, এ সফরের মাধ্যমে ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছে পাওয়ায় নেতাকর্মীসহ পুরো জেলায় বইছে আনন্দের বন্যা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..