1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিপিএল নিয়ে সাকিবের মন্তব্যের পর বিসিবির ব্যাখ্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১২৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট:: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার (৬ জানুয়ারি)। নবম আসরে এসেও দর্শকের প্রত্যাশা পূরণে ব্যর্থ এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। যুগের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে পারছে না বিপিএল। সাধারণ দর্শকের পর আয়োজন নিয়ে এবার প্রশ্ন তুলেছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কথা বলেছেন বিপিএল সংশ্লিষ্টদের ইচ্ছার অভাব নিয়ে।
গতকাল বুধবার (৪ জানুয়ারি) সাকিব বলেছিলেন, ‘চাইলেই সম্ভব বিপিএলের কাঠামো নতুন করে গড়ে তোলা। যা-তাভাবে এগিয়ে চলছে আসর। নেই প্রচারণা। শুরু হলে মানুষ জানতে পারবে।’ এ ছাড়া অনিল কাপুরের বিখ্যাত সিনেমা ‘নায়ক’ এর রেফারেন্স টেনে এনে সাকিব যোগ করেন, এখানে আসলে না পারার কিছু নেই! আসলেই কী নেই?

আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সংবাদ সম্মেলনে সাকিবের করা মন্তব্যের জবাব দেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন। সাকিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় নিজামউদ্দিন বলেছেন, “আমাদের সীমাবদ্ধতা আছে। আমার জানা নেই সাকিব ঠিক কতটা জানেন এই বিষয়ে। জানলে এমন কথা বলতেন না। করোনা পরবর্তী সময়ে অনেক কিছুই আমাদের জন্য কঠিন হয়ে গেছে। চাইলেই অনেক কিছু করা যায় না।”
বিসিবির তহবিলে টাকা আছে যথেষ্ট। তবু তথৈবচ অবস্থা এই টুর্নামেন্টের। এবার থাকছে না ডিআরএস-ও। নিজামউদ্দিন বলেন, “টাকা আসলে ব্যাপার না। লোকবল একটা বড় বিষয়। তাছাড়া, বিপিএল একটা ব্র্যান্ড। এখানে দারুণ প্রতিযোগিতা হয়। সব সীমাবদ্ধতার পেরিয়ে এবারের আসরও চমৎকার হবে।”
মাঠের বাইরে বিপিএলের নবম আসর নিয়ে আলোচনা চলছে। সাকিব দায়িত্ব পেলে কী করবেন, কর্তৃপক্ষ তাদের সীমাবদ্ধতা কীভাবে কাটাবেন- সেসব ছাপিয়ে খেলা মাঠে গড়ানোর পর নজর সবার বাইশ গজেই থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..