1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঐন্দ্রিলার মা-ও ক্যানসারে আক্রান্ত!

  • আপডেট টাইম : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৯৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ক্যানসার রোগকে দুইবার জয় করা পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা মাত্র ২৪ বছর বয়সে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত বছরের নভেম্বরে মৃত্যুবরণ করেন। সেই শোকের আবহ এখনো কাটিয়ে উঠতে পারেনি তার পরিবার। তার মধ্যেই ফের দুঃসংবাদ।
এবার ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মাও। জানা গেছে, ১৪ বছর আগে প্রথমবার ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই ক্যানসার ফের হানা দিয়েছে তার শরীরে।
সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, তার ব্লাডারে ক্যানসার ধরা পড়েছে। কেমোথেরাপি চলছে। ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হবে। মাস খানেক আগে মারা গেছেন তার ছোট মেয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর মা শিখা দেবীও প্রথমবার বিয়ের আগে ক্যানসারে আক্রান্ত হন। তারপর তিনি ঠিকই ছিলেন। ছোট মেয়ে ঐন্দ্রিলার অসুস্থতার পর থেকে আবারও ক্যানসারের লক্ষণ দেখা দেয় তার।
আগামী ১৩ জানুয়ারি কলকাতার টাটা মেডিক্যাল সেন্টারে ঐন্দ্রিলার মা শিখা শর্মার অস্ত্রোপচার হবে। স্বাভাবিকভাবেই ভারাক্রান্ত পুরো পরিবার। শিখার কথায়, বেঁচে থাকতে হয় তাই আছি। আমি এবং ঐন্দ্রিলার বাবা একদম ভালো নেই। সামনে বড় সার্জারি। তবু চিন্তা হচ্ছে না। যা হয় হবে।
উল্লেখ্য, ২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হোন ঐন্দ্রিলা শর্মা। প্রায় দেড় বছরের লড়াই শেষে ক্যানসার জয় করেন তিনি। ২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে ঐন্দ্রিলার। তারপর দারুণভাবে জীবনের প্রতিটি মুহূর্ত উদযাপন করছিলেন অভিনেত্রী। তবে ২০২০ সালের শুরুর দিকে আবারও ক্যানসারে আক্রান্ত হোন ঐন্দ্রিলা। ফুসফুস ক্যানসার ধরা পড়ে তার। অর্ধেক ফুসফুস কেটে ফেলা হয়; আধাখানা ফুসফুস নিয়ে চলতে থাকে কেমিওথেরাপি। সেবারও ক্যানসারকে হারিয়ে জয়ী হয়েছিলেন অভিনেত্রী।

দুইবারের ক্যানসার জয়ী ঐন্দ্রিলা এরপর গত বছর নভেম্বরের ১ তারিখে হঠাৎ ব্রেন স্ট্রোকে আক্রান্ত হোন। তারপর কোমায় চলে যান অভিনেত্রী। আর জ্ঞান ফেরেনি। গত বছরের ২০ নভেম্বর দুপুরে মাত্র ২৪ বছর বয়সে হাসপাতালে প্রয়াত হোন ঐন্দ্রিলা শর্মা।
এবার লড়াই শুরু ঐন্দ্রিলার মায়ের। তার দ্রুত আরোগ্যের কামনা করছেন সবাই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..