1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নগ্ন ভিডিও ফাঁসের ঘটনায় যা বললেন এই অভিনেত্রী

  • আপডেট টাইম : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১২৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সামাজিক মাধ্যমে তোলপাড় ভারতীয় বাংলা সিরিয়ালের অভিনেত্রী পল্লবী শর্মাকে নিয়ে। খবর ছড়িয়েছে, অনলাইনে তার নগ্ন ভিডিও ছড়িয়ে পড়েছে। তারপর থেকে তাকে নিয়ে রীতিমতো চর্চা হচ্ছে।
স্বাভাবিকভাবেই ভিডিওটি নিয়ে চাঞ্চল‍্য তৈরি হয়েছে। এমনিতেই অভিনয়শিল্পীরা বহুবার ব‍্যক্তিগত ভিডিও ফাঁসের মতো ঘটনার শিকার হয়েছেন। এবারেও কি তেমনি কিছু ঘটল?
ভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে পল্লবীকে প্রশ্ন করা হলে তিনি অবশ‍্য ফুৎকারে উড়িয়ে দিয়েছেন গোটা বিষয়টা। অভিনেত্রী স্পষ্টভাবেই জানিয়ে দেন, তিনি সামাজিক মাধ্যমের কোনো প্ল‍্যাটফর্মেই সক্রিয় নন। নেটদুনিয়ায় কী হচ্ছে না হচ্ছে সে বিষয়ে কোনো খোঁজ খবরই রাখেন না।

পল্লবীর কথায়, ‘এসব বিষয় নিয়ে বিশেষ কিছু ভাবি না। কারণ আমি জানি, মানুষ আমাকে নিয়ে চর্চা করতে ভালবাসেন। সেটা সবসময় ইতিবাচক হবে তার কোনো মানে নেই। নেতিবাচকও হতে পারে। যারা ভিডিওটি খুলে দেখবেন তারা তখনি বুঝতে পারবেন, ভিডিওটি মিথ্যা।’
ছোটপর্দার সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ‍্যে পল্লবী অন‍্যতম। সিরিয়ালপ্রেমীরা অবশ‍্য তাকে ‘জবা’ নামেই বেশি চেনেন। এই চরিত্রটিতে অভিনয় করে প্রশংসার পাশাপাশি ট্রোলও কম হননি পল্লবী। এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে জি-বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। মাসখানেক হলো শুরু হয়েও ভালোই টিআরপি তুলছে এই ধারাবাহিকটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..