1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৪ বছর বয়সেই সতীত্ব হারান সানি

  • আপডেট টাইম : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : একটা সময় নীল দুনিয়ায় রাজত্ব করলেও এখন সেসব অতীত সানি লিওনের জীবনে। বলিউডে শক্ত জায়গা খুঁজে পেয়েছেন তিনি।
তবে চাইলেই তো আর অতীত ভুলে যাওয়া যায় না। সানি সব ভুলে যেতে চাইলেও অন্যরা তা ঠিকই মনে রাখেন। তার বলিউড ক্যারিয়ার থেকে নীল দুনিয়ার জীবন সম্পর্কে জানতে বেশি আগ্রহী অনুরাগীরা।
প্রাপ্ত বয়স্কদের সিনেমায় সানি একাধিক পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছেন। কিন্তু আপনি জানেন কি—মাত্র ১৪ বছর বয়সে তিনি প্রেমিকের সাথে শারীরিক সম্পর্ক করেন।
এক সাক্ষাৎকারে সানি বলেন, ‘স্কুলে পড়ার সময় থেকেই তার সঙ্গে একটা সম্পর্ক গড়ে উঠেছিল। আমায় খুব আতুপুতু করে রাখত। কখনও শুকনো ফল, কখনও ঠান্ডা পানীয়—সবই আমার মুখের সামনে ধরত। যত্নআত্তি কার না ভাল লাগে? ওর সঙ্গেই রিসোর্টে গিয়েছিলাম। সেখানেই আমাদের প্রথম মিলন।’
বাড়িতে অবশ্য লুকিয়ে গিয়েছিলেন এত কিছু। বাবা-মাকে সানি জানিয়েছিলেন, বন্ধুর জন্মদিনের পার্টিতে যাচ্ছেন। সেই প্রথম, তার পর কত সঙ্গী বদলেছেন। নারীদের সঙ্গেও ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে সানিকে। ছেড়ে এসেছেন পর্নোগ্রাফির দুনিয়া।
তবে সানি এখন ডেনিয়েল ওয়েবারের সঙ্গে সংসার করছেন। ২০১৮ সালে জন্ম দিয়েছেন যমজ পুত্রের। দত্তক নিয়েছেন এক কন্যাকেও। সেই সঙ্গে সানি উপভোগ করছেন সফল ক্যারিয়ার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..