1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
ব্রেকিং নিউজ :

রনধীর কুমার দেব এর শেষকৃত্য অনুষ্ঠানে হাজারো মানুষের ঢল

  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: হাজার হাজার মানুষের শ্রদ্ধা নিবেদনের পর মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আমরাইল ছড়ায় পূর্ব পূরুষের শ্মশানের পাশে শনিবার ভোরে তাঁর দাহকার্য সম্পন্ন হয় শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব এরঁ।
শুক্রবার দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন টানা তিনবারের বিপুল ভোটে নির্বাচিত জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব ।
ঢাকা থেকে সন্ধ্যা ৭টায় উনার মরদেহ নিয়ে আসা হয় শ্রীমঙ্গল লালবাগস্থ তাঁর বাস ভবনে। খবর পেয়ে তার বাসায় ছুঠে আসেন হাজার হাজার মানুষ। ওই সময়ে তার বাসায় অনুষ্ঠিত হয় গীতা পারায়ন।
৮টার তাঁর লাশ নিয়ে আসা হয় শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ জগন্নাথজিউর আখড়ায়, এর পর নেয়া হয় রামকৃষ্ণ মিশনে, রামকৃষ্ণ মিশন থেকে নেয়া হয় দূর্গাবাড়ি, দূর্গাবাড়ি থেকে কলেজে রোডে শ্রীশ্রী শ্রীমঙ্গলেশ্বরী কালীবাড়িতে এর পর নেয়া হয় জয়নগর পাড়া লোকনাথ সেবাশ্রমে। সেখান থেকে নেয়া হয় উপজেলা পরিষদে। উপজেলা পরিষদ থেকে তার মরদেহ নেয়া হয় তার আমরাইল ছড়া চা বাগানে। সেখানে সর্বশেষ শ্রদ্ধা জানানোর পর রাতে শেষকৃত্য অনুষ্ঠিত হবে। প্রত্যেক জায়গায়ই হাজার হাজার মানুষ তাঁকে শেষবারের মতো একনজর দেখেন এবং শ্রদ্ধা নিবেদন করেন।

রনধীর কুমার দেব শ্রীমঙ্গল উপজেলায় টানা তিন বার আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি সাতগাঁও ইউনিয়ন পরিষদের ৪ বারের চেয়ারম্যান ছিলেন। এ ছাড়াও তিনি দীর্ঘদিন শ্রীমঙ্গল উপজেল আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।
বর্তামানে জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ছিলেন। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের সাথে অতপ্রোতভাবে জড়িত ছিলেন।
রনধীর কুমার দেবের পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে শারীরিকভাবে অসুস্থবোধ করলে এয়ার এ্যম্বুলেন্স এ তাকে ঢাকার এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। শুক্রবার দুপুরের দিকে তার অবস্থার অবনতি ঘটলে বেলা ১ টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন।
এদিকে রনধীর কুমার দেবের মুত্যুতে শোক প্রকাশ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার -৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড.মো আব্দুস শহীদ ও মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..