1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১০:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

রনধীর কুমার দেব এর শেষকৃত্য অনুষ্ঠানে হাজারো মানুষের ঢল

  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৪৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: হাজার হাজার মানুষের শ্রদ্ধা নিবেদনের পর মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আমরাইল ছড়ায় পূর্ব পূরুষের শ্মশানের পাশে শনিবার ভোরে তাঁর দাহকার্য সম্পন্ন হয় শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব এরঁ।
শুক্রবার দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন টানা তিনবারের বিপুল ভোটে নির্বাচিত জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব ।
ঢাকা থেকে সন্ধ্যা ৭টায় উনার মরদেহ নিয়ে আসা হয় শ্রীমঙ্গল লালবাগস্থ তাঁর বাস ভবনে। খবর পেয়ে তার বাসায় ছুঠে আসেন হাজার হাজার মানুষ। ওই সময়ে তার বাসায় অনুষ্ঠিত হয় গীতা পারায়ন।
৮টার তাঁর লাশ নিয়ে আসা হয় শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ জগন্নাথজিউর আখড়ায়, এর পর নেয়া হয় রামকৃষ্ণ মিশনে, রামকৃষ্ণ মিশন থেকে নেয়া হয় দূর্গাবাড়ি, দূর্গাবাড়ি থেকে কলেজে রোডে শ্রীশ্রী শ্রীমঙ্গলেশ্বরী কালীবাড়িতে এর পর নেয়া হয় জয়নগর পাড়া লোকনাথ সেবাশ্রমে। সেখান থেকে নেয়া হয় উপজেলা পরিষদে। উপজেলা পরিষদ থেকে তার মরদেহ নেয়া হয় তার আমরাইল ছড়া চা বাগানে। সেখানে সর্বশেষ শ্রদ্ধা জানানোর পর রাতে শেষকৃত্য অনুষ্ঠিত হবে। প্রত্যেক জায়গায়ই হাজার হাজার মানুষ তাঁকে শেষবারের মতো একনজর দেখেন এবং শ্রদ্ধা নিবেদন করেন।

রনধীর কুমার দেব শ্রীমঙ্গল উপজেলায় টানা তিন বার আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি সাতগাঁও ইউনিয়ন পরিষদের ৪ বারের চেয়ারম্যান ছিলেন। এ ছাড়াও তিনি দীর্ঘদিন শ্রীমঙ্গল উপজেল আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।
বর্তামানে জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য ছিলেন। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের সাথে অতপ্রোতভাবে জড়িত ছিলেন।
রনধীর কুমার দেবের পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে শারীরিকভাবে অসুস্থবোধ করলে এয়ার এ্যম্বুলেন্স এ তাকে ঢাকার এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। শুক্রবার দুপুরের দিকে তার অবস্থার অবনতি ঘটলে বেলা ১ টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন।
এদিকে রনধীর কুমার দেবের মুত্যুতে শোক প্রকাশ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার -৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড.মো আব্দুস শহীদ ও মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..